খেলাধুলা

টানা তৃতীয় জয় সিলেটের

image
Tue, November 7
11:53 2017

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম :

ණ☛ বিপিএল ষষ্ঠ ম্যাচে ড্যারেন স্যামির রাজশাহী কিংসকে ৩৩ রানে হারিয়ে জয়ের হ্যাটট্রিক করল সিলেট সিক্সার্স। মঙ্গলবার দিনের দ্বিতীয় ম্যাচে টস হেরে আগে ব্যাটিং করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ২০৫ রান সংগ্রহ করে সিলেট। জবাবে ৮ উইকেট ১৭২ রান তুলেছে মুশফিক-মুমিনুলরা।

ණ☛ রাজশাহীর পক্ষে সর্বোচ্চ ৫৬ রান করেছেন লুক রাইট। দ্বিতীয় সর্বোচ্চ ৩৫ রান এসেছে জেমস ফ্র্যাঙ্কলিনের ব্যাট থেকে। এ ছাড়া মুমিনুল হাকের ২৪ রান এবং ফরহাদ রেজার ১৫ রান রাজশাহীর হারে ব্যবধান কমায়। বল হাতে সিলেটের হয়ে ৩টি করে উইকেট শিকার করেছেন আবুল হাসান ও লিয়াম প্লাঙ্কেট। ১টি উইকেট ঝুলিতে পুরেছেন কামরুল ইসলাম রাব্বি।

ණ☛ এর আগে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ব্যাটিংয়ে নেমে দুর্দান্ত শুরু করেন স্বাগতিকদের দুই ওপেনার উপুল থারাঙ্গা এবং আন্দ্রে ফ্লেচার। দুজন মিলে গড়েন ১০১ রানের বড়সড় জুটি। ব্যক্তিগত ৪৮ রান করে ফ্লেচার ও ৫০ করে থারাঙ্গা আউট হলে রানের চাকা কিছুটা ধীর হয়ে যায়।

ණ☛ শেষ দিকে আবারও চার-ছক্কার ঝড় তোলেন দানুস্কা গুনাতিলকা ও রস হুইটলি। ২ চার ৩ ছয়ে ২২ বলে ৪৪ করেন গুনাতিলকা। হুইটলি অপরাজিত ১২ বলে ২৫ রানের ইনিংসটি সাজিয়েছেন ৩ ছয়, ১ চারে। রাজশাহীর হয়ে ২টি উইকেট নিয়েছেন কেসরিক উইলিয়ামস। খালি হাতে ফেরেননি ফরহাদ রেজা এবং জেমস ফ্র্যাঙ্কলিন।

রাজশাহী কিংস একাদশ: লুক রাইট, জেমস ফ্র্যাঙ্কলিন, মুশফিকুর রহিম, মুমিনুল হক, মেহেদী হাসান মিরাজ, ড্যারেন স্যামি, সামিট প্যাটেল, ফরহাদ রেজা, রনি তালুকদার, নিহাদ উজ জামান ও কেসরিক উইলিয়ামস।

সিলেট একাদশ: সাব্বির রহমান, নাসির হোসেন, তাইজুল ইসলাম, কামরুল হাসান রাব্বি, শুভাগত হোম, নুরুল হাসান, লিয়াম প্লাঙ্কনেট, উপুল থারাঙ্গা, রস হুইটলি, আন্দ্রে ফ্লেচার ও দানুশকা গুনাথিলাকা।

লেখাটি ১২৫ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৫৯১০৮৭৪৪

অনলাইন ভোট

image
জনগণের নয়, বিচারকদের প্রজাতন্ত্রে বাস করছি, সাবেক প্রধান বিচারপতি খায়রুল হকের এ বক্তব্যের সাথে আপনি কি একমত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৬২৭ জন

আজকের উক্তি

আট বছরে আট মিনিটের জন্যও রাজপথে উত্তাপ না ছড়ানোর ব্যর্থতায় বিএনপির টপ-টু-বটম নেতাদের পদত্যাগ করা উচিত: ওবায়দুল কাদের