রাজনীতি

কারও দয়ায় মন্ত্রী হয়নি, আমরা না থাকলে রাস্তায় ফ্যা-ফ্যা করে ঘুরবেন: আ.লীগকে ইনু

image
Wed, November 8
11:24 2017

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম :

ණ☛ কারও দয়ায় মন্ত্রী হয়নি, আমরা না থাকলে রাস্তায় ফ্যা-ফ্যা করে ঘুরবেন উল্লেখ করে আওয়ামীলীগের উদ্দেশে জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, আমি জাসদ করি, কিন্তু দলবাজি করি না, পায়ে পায়ে লাগিয়ে ঝগড়া করি না। মারামারি চাই না, আমি শান্তি চাই। তাই বলে জাসদের এটাকে দুর্বলতা ভাববেন না। জাসদের শক্তি আছে, লাঠি আছে। আমরা যদি মনে করি, জাসদের লাঠি যে রাস্তায় যাবে, সেই রাস্তায় আর কেউ থাকবে না।

বুধবার কুষ্টিয়ার মিরপুর উপজেলা জাসদের আয়োজনে এক জনসভায় তথ্যমন্ত্রী ইনু এ কথাগুলো বলেন।

ණ☛ আওয়ামী লীগের নেতা-কর্মীদের উদ্দেশে বলেছেন, আপনি (আ.লীগ নেতা) আশি পয়সা। আর এরশাদ, দিলীপ বড়ুয়া, মেনন আর ইনু মিললে এক টাকা হয়। আমরা যদি না থাকি, তাহলে আশি পয়সা নিয়ে রাস্তায় ফ্যা-ফ্যা করে ঘুরবেন। এক হাজার বছরেও ক্ষমতার মুখ দেখবেন না। আমি অন্য এমপিদের মতো ডিসি, এসপি আমদানি করি না। ওসি, ইউএনও আমদানি করি না। আমি মনে করি, ডিসি-এসপি, ইউএনও ওসি সাহেবরা আইন অনুযায়ী চলবেন। কারণ, আমার কর্মীরা ডাকাত না, চোর না, নারী নির্যাতনকারী না। আমার ওসির কাছে তদবির করার দরকার নাই। ওসি সাহেব, ইউএনও সাহেব, আপনারা আইন অনুযায়ী চলবেন।

ණ☛ মন্ত্রী বলেন, কেউ কেউ বলেন, কারও দয়ায় নাকি আমি মন্ত্রী হয়েছি। আমি কারও দয়ায় মন্ত্রী হয়নি, শেখ হাসিনা আমায় বিশ্বাস করে মন্ত্রী বানিয়েছেন। আমি সেই বিশ্বাসের মর্যাদা দিয়েছি। ঐক্যের প্রশ্নে আমি একটি কথাই বলব, এক টাকা চেনেন? এক শ পয়সায় এক টাকা। আপনার আশি পয়সা থাকতে পারে, কিন্তু এক টাকার মালিক না। নিরানব্বই পয়সা থাকতে পারে, কিন্তু এক টাকার মালিক না। যতক্ষণ এক টাকা হবে না, ততক্ষণ ক্ষমতা পাবেন না।

মিরপুর উপজেলা জাসদের সভাপতি মহাম্মদ শরীফের সভাপতিত্বে সেখানে কেন্দ্রীয় জাসদের সাধারণ সম্পাদক শিরিন আখতার, জাতীয় নারী জোটের সভাপতি আফরোজা হক রিনা, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, সাধারণ সম্পাদক আবদুল আলীম স্বপন, মিরপুর উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহম্মদ আলী প্রমুখ বক্তব্য দেন।

লেখাটি ৫৯০৭ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Video




Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৬২২৯৭৩৬৯

অনলাইন ভোট

image
রোডম্যাপহীন নির্বাচনের দিকে এগোচ্ছে দেশ- মাহমুদুর রহমান মান্নার এ বক্তব্য যথার্থ বলে মনে করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৩৪ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা