খেলাধুলা

খেলার মাঠগুলো সংরক্ষণ করা সবার দায়িত্ব: এমপি কেয়া চৌধুরী

image
Thu, November 9
02:29 2017

আসমা জান্নাত মনি:

ණ☛ জেলার নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের সাতাইহাল পাচমৌজা ফুটবল মাঠে ১২তম শাহ্ মুসকিল আহ্সান নক আউট ফুটবল টুর্নামেন্ট ২০১৭ এর ফাইনাল খেলার প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকালে খেলা শেষে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এমপি আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী।

ණ☛ এ অনুষ্ঠানে বক্তব্যে এমপি কেয়া চৌধুরী বলেন, খেলাধুলায় মন ও শরীর উভয়টি ভাল রাখে। তাই জননেত্রী শেখ হাসিনা সরকার দেশে উপজেলায় উপজেলায় একটি করে শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ কাজ হাতে নিয়েছেন। তিনি বলেন, মাঠ ছাড়া খেলাধুলা করা যাবে না। খেলার মাঠগুলো সংরক্ষণ করা সবার দায়িত্ব।

ණ☛ এমপি কেয়া চৌধুরী বলেন, ফুটবল খেলা বাংলার ঐতিহ্যবাহী খেলা। এ খেলা দেখতে সবার পছন্দ। এর প্রমাণ আজ এখানের উপস্থিতি। এখানের দর্শকদের সমাগম দেখে আমি মুগ্ধ।

ණ☛ খেলা উপভোগ করেন, গজনাইপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমদাদুল হক মকুল, ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও আওয়ামীলীগের অংঙ্গসংগঠনের নেতাকর্মীসহ শত শত ফুটবল প্রেমিক।

লেখাটি ১৯৬ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৫১০১৯৫৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৭৯ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা