খেলাধুলা

হাথুরুসিংহের পদত্যাগ

image
Fri, November 10
02:51 2017

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

ණ☛ সর্বশেষ দক্ষিণ আফ্রিকা সফরে গিয়ে প্রত্যাশিত খেলা খেলতে পারেনি বাংলাদেশ। টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজে বাজেভাবে হেরেছে। প্রতিম্যাচেই দল ব্যর্থ হলেও সংবাদমাধ্যমের আড়ালেই থেকেছেন প্রধান কোচ হাথুরুসিংহে। এমনকি দক্ষিণ আফ্রিকা সফরের পর ছুটি কাটাতে সোজা অস্ট্রেলিয়ায় চলে যান এ লংকান। জাতীয় দলের ক্রিকেটাররা যখন বিপিএলের খেলা নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন, তখন হঠাৎ খবরের শিরোনাম হাথুরুসিংহে।

ණ☛ বাংলাদেশ ক্রিকেট দলের প্রধান কোচের পদ থেকে সরে যেতে চাইছেন চন্ডিকা হাথুরুসিংহে। দক্ষিণ আফ্রিকা-বাংলাদেশ সিরিজ চলাকালেই পদত্যাগপত্র জমা দেন তিনি। হাথুরুসিংহের পদত্যাগপত্র জমা দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

ණ☛ তিনি জানান, হাথুরুসিংহে কোচ হিসেবে না থাকতে চাইলে তাকে জোর করা হবে না। পদত্যাগপত্র জমা দেওয়ার পর সিনিয়র ক্রিকেটারদের বিষয়টি জানিয়েছেন নাজমুল হাসান পাপন। এ ব্যাপারে হাথুরুসিংহের সঙ্গে যোগাযোগ চালিয়ে যাচ্ছে বিসিবি। এ ব্যাপারে তার সঙ্গে আলাপ-আলোচনার পর চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হতে পারে।

লেখাটি ৫০ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৫৯১০৮৬৬৪

অনলাইন ভোট

image
জনগণের নয়, বিচারকদের প্রজাতন্ত্রে বাস করছি, সাবেক প্রধান বিচারপতি খায়রুল হকের এ বক্তব্যের সাথে আপনি কি একমত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৬২৭ জন

আজকের উক্তি

আট বছরে আট মিনিটের জন্যও রাজপথে উত্তাপ না ছড়ানোর ব্যর্থতায় বিএনপির টপ-টু-বটম নেতাদের পদত্যাগ করা উচিত: ওবায়দুল কাদের