খেলাধুলা

হাথুরুসিংহের পদত্যাগ

image
Fri, November 10
02:51 2017

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

ණ☛ সর্বশেষ দক্ষিণ আফ্রিকা সফরে গিয়ে প্রত্যাশিত খেলা খেলতে পারেনি বাংলাদেশ। টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজে বাজেভাবে হেরেছে। প্রতিম্যাচেই দল ব্যর্থ হলেও সংবাদমাধ্যমের আড়ালেই থেকেছেন প্রধান কোচ হাথুরুসিংহে। এমনকি দক্ষিণ আফ্রিকা সফরের পর ছুটি কাটাতে সোজা অস্ট্রেলিয়ায় চলে যান এ লংকান। জাতীয় দলের ক্রিকেটাররা যখন বিপিএলের খেলা নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন, তখন হঠাৎ খবরের শিরোনাম হাথুরুসিংহে।

ණ☛ বাংলাদেশ ক্রিকেট দলের প্রধান কোচের পদ থেকে সরে যেতে চাইছেন চন্ডিকা হাথুরুসিংহে। দক্ষিণ আফ্রিকা-বাংলাদেশ সিরিজ চলাকালেই পদত্যাগপত্র জমা দেন তিনি। হাথুরুসিংহের পদত্যাগপত্র জমা দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

ණ☛ তিনি জানান, হাথুরুসিংহে কোচ হিসেবে না থাকতে চাইলে তাকে জোর করা হবে না। পদত্যাগপত্র জমা দেওয়ার পর সিনিয়র ক্রিকেটারদের বিষয়টি জানিয়েছেন নাজমুল হাসান পাপন। এ ব্যাপারে হাথুরুসিংহের সঙ্গে যোগাযোগ চালিয়ে যাচ্ছে বিসিবি। এ ব্যাপারে তার সঙ্গে আলাপ-আলোচনার পর চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হতে পারে।

লেখাটি ১৪৮ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৫১০১৭৪৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৭৯ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা