বিনোদন

ভোটার তালিকায় নাম জটিলতা

image
Fri, November 10
02:56 2017

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

ණ☛ সতেরো বছর আগে বরেলিকে বিদায় জানিয়ে সপরিবারে মুম্বই চলে গিয়েছিলেন প্রিয়াংকা চোপড়া। আপাতত বাণিজ্য নগরীতেই মা মধু চোপড়ার সঙ্গে থাকেন তিনি। কিন্তু এত বছর ধরে বরেলির ভোটার তালিকায় নাম রয়ে গিয়েছিল বলি অভিনেত্রী ও তাঁর মায়ের। অবশেষে সেই নাম সরিয়ে দেয়া হলো। বিশ্ব সুন্দরীর মুকুট মাথায় তোলার পরই মুম্বই চলে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন প্রিয়াংকা।

ණ☛ নিজের ক্যারিয়ারের কথা ভেবেই ছোটবেলার শহরকে আলবিদা জানিয়েছিলেন। তারপর কেটে গেছে সতেরোটা বছর। কিন্তু ভোটার তালিকা থেকে বাদ দেয়া হয়নি তাদের নাম। বুধবার সেই তালিকা থেকে অবশেষে মুছে ফেলা হলো প্রিয়াংকা ও তার মায়ের নাম। জেলা আধিকারিক ক্যাপ্টেন আর বিক্রম সিং জানান, ৫৬ নম্বর ওয়ার্ডের ভোটার তালিকায় তাদের নাম ছিল। এক স্থানীয় বাসিন্দা এ নিয়ে অভিযোগ জানালে ব্লক স্তরের আধিকারিককে (বিএলও) এ বিষয়ে রিপোর্ট জমা দিতে বলা হয়।

ණ☛ তিনিও খতিয়ে দেখে জানান, সত্যিই এখনও প্রিয়াংকা ও তার মায়ের নাম রয়ে গেছে। সেই রিপোর্টের ভিত্তিতেই তাদের নাম সরিয়ে দেওয়া হলো। জানা যাচ্ছে, ২০১২ সালে প্রিয়াংকার বাবা প্রয়াত কর্নেল অশোক চোপড়া জেলা শাসককে জানিয়েছিলেন যে, তারা বরেলি ছেড়ে মুম্বইকেই স্থায়ী ঠিকানা হিসেবে বেছে নিয়েছেন। কিন্তু তা সত্ত্বেও ভোটার তালিকা থেকে নাম সরানোর কোনো উদ্যোগ নেয়া হয়নি জেলা শাসকের তরফে।

লেখাটি ৯০ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৬২৩৪৬৬৭৪

অনলাইন ভোট

image
রোডম্যাপহীন নির্বাচনের দিকে এগোচ্ছে দেশ- মাহমুদুর রহমান মান্নার এ বক্তব্য যথার্থ বলে মনে করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৩৪ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা