রাজনীতি

সমাবেশ করা বিএনপির গণতান্ত্রিক অধিকার, আ.লীগের দেয়া দয়া নয়: রিজভী

image
Fri, November 10
06:16 2017

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

ණ☛ বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন সভা-সমাবেশ করা রাজনৈতিক দলের গণতান্ত্রিক অধিকার। আওয়ামী লীগের দেয়া দয়া নয়। আজ শুক্রবার সকালে শহীদ নূর হোসেন দিবস উপলক্ষে রাজধানীর গুলিস্তানে নূর হোসেন চত্বরে শ্রদ্ধা জানাতে গিয়ে একথা বলেন তিনি।

ණ☛ রিজভী বলেন, গণতন্ত্র আজ অবরুদ্ধ। সমাবেশ করা বিএনপির গণতান্ত্রিক অধিকার, আওয়ামী লীগের দেয়া দয়া নয়। সব রাজনৈতিক দলেরই সভা-সমাবেশ করার অধিকার রয়েছে।

ණ☛ এদিন সকালে নূর হোসেন চত্বরে শ্রদ্ধা জানাতে এসে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ গণতন্ত্র চর্চা করে বলেই বিএনপিকে সমাবেশ করার অনুমতি দিয়েছে। আগামী জাতীয় নির্বাচনে বিএনপিকে সঙ্গে নিয়ে অংশ নিতে চায় আওয়ামী লীগ। আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের এ বক্তব্যের জবাবে রিজভী এ কথা বলেন।

লেখাটি ৩৭৫ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৪৮৭৩৫১৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৭৯ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা