রাজনীতি

সমাবেশ করা বিএনপির গণতান্ত্রিক অধিকার, আ.লীগের দেয়া দয়া নয়: রিজভী

image
Fri, November 10
06:16 2017

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

ණ☛ বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন সভা-সমাবেশ করা রাজনৈতিক দলের গণতান্ত্রিক অধিকার। আওয়ামী লীগের দেয়া দয়া নয়। আজ শুক্রবার সকালে শহীদ নূর হোসেন দিবস উপলক্ষে রাজধানীর গুলিস্তানে নূর হোসেন চত্বরে শ্রদ্ধা জানাতে গিয়ে একথা বলেন তিনি।

ණ☛ রিজভী বলেন, গণতন্ত্র আজ অবরুদ্ধ। সমাবেশ করা বিএনপির গণতান্ত্রিক অধিকার, আওয়ামী লীগের দেয়া দয়া নয়। সব রাজনৈতিক দলেরই সভা-সমাবেশ করার অধিকার রয়েছে।

ණ☛ এদিন সকালে নূর হোসেন চত্বরে শ্রদ্ধা জানাতে এসে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ গণতন্ত্র চর্চা করে বলেই বিএনপিকে সমাবেশ করার অনুমতি দিয়েছে। আগামী জাতীয় নির্বাচনে বিএনপিকে সঙ্গে নিয়ে অংশ নিতে চায় আওয়ামী লীগ। আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের এ বক্তব্যের জবাবে রিজভী এ কথা বলেন।

লেখাটি ২৯৮ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৬২৪৯২৬৪৯

অনলাইন ভোট

image
রোডম্যাপহীন নির্বাচনের দিকে এগোচ্ছে দেশ- মাহমুদুর রহমান মান্নার এ বক্তব্য যথার্থ বলে মনে করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৪০ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা