অর্থ বাণিজ্য

চাঁদপুরে ডেসটিনি সোস্যাল মিডিয়া ফোরাম গ্রীনের ৫ম বার্ষিকী পালন

image
Sat, November 11
10:30 2017

মঞ্জুর আলম, চাঁদপুর (হাজীগঞ্জ) প্রতিনিধি:

ණ☛ ডেসটিনি সোস্যাল মিডিয়া ফোরাম গ্রীনের(ডিএসএমএফজি) ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষ্যে চাঁদপুর জেলার উদ্যোগে কেক কাটা ও আমিন-হোসাইনের মুক্তির দাবীতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে চাঁদপুর জেলা রোটারি ক্লাবে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডেসটিনি সোস্যাল মিডিয়া ফোরাম গ্রীন এর ভারপ্রাপ্ত সভাপতি মো. শরীফুল ইসলাম গাজী।

ණ☛ তিনি বক্তব্যে বলেন, ‘প্রধানমন্ত্রী দেশের বেকারত্ব রোধে বিভিন্ন ধরণের প্রকল্প গ্রহণ করলেও ডেসটিনির ৪৫ লক্ষ বেকার যুবকদের জন্য ব্যবসা করার সুযোগ করে দিচ্ছেন না। যেখানে রোহিঙ্গাদের বাংলাদেশে আশ্রয় মিলে সেখানে ডেসটিনির যুবকরা মানুষের কাছে লজ্জায় অবনত থাকতে হয়। একটি মিথ্যা অপরাধে ডেসটিনি ২০০০ লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক মো. রফিকুল আমিন ও চেয়ারম্যান আলহাজ্জ মোহাম্মদ হোসাইনকে প্রায় সাড়ে পাঁচ বছর আটক করে রাখা হয়েছে। আমিন-হোসাইনকে আটক করে ও ব্যাংক একাউন্ট বন্ধ করে আন্তর্জাতিকভাবে স্বীকৃত পদ্ধতিতে এই ব্যবসাকে বন্ধ করা যাবে না। ডেসটিনির ডিস্ট্রিবিউটররা ছিলো, আছে ও থাকবে।’

ණ☛ ডিএসএমএফজি চাঁদপুর জেলা কো-অর্ডিনেটর ও কুমিল্লা বিভাগীয় সদস্য মো. আব্দুল খালেক মীরের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডিএসএমএফজি কুমিল্লা বিভাগীয় সদস্য মোঃ মাসুদুর রহমান রুপক, কুমিল্লা বিভাগীয় সহযোগী প্রতিনিধি মোঃ সালাহ উদ্দিন ও কেন্দ্রীয় সদস্য হাফেজ মোঃ শাখাওয়াত হোসেন মামুন। ডিএসএমএফজি হাজীগঞ্জ উপজেলা আহবায়ক এম. মঞ্জুর আলম পাটওয়ারীর সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন ডিএসএমএফজি কুমিল্লা বিভাগীয় সদস্য মোঃ শামছুল আলম শাহীন, মোজাম্মেল হোসেন জিল্লু ও চাঁদপুর সদর লিডার মোসাম্মৎ নাহার বেগম। আরও বক্তব্য রাখেন ডিএসএমএফজি চাঁদপুর জেলা প্রতিষ্ঠাতা সদস্য নাছির আহম্মেদ, চাঁদপুর সদর থানা আহবায়ক জাহাঙ্গির আলম, যুগ্ম আহবায়ক বলরাম সূত্রধর, ফরিদগঞ্জ থানা আহবায়ক মো. মহিউদ্দিন, শাহরাস্তি থানা আহবায়ক রকি চন্দ্র সাহা, কচুয়া থানা আহবায়ক শাহীন আক্তার, মতলব উত্তর থানা আহবায়ক মোঃ ইয়াছিন, মতলব দক্ষিণ থানা আহবায়ক মোঃ সাঈদুর রহমান, ডেসটিনি ব্লাড ব্যাংক চাঁদপুর জেলা কো-অর্ডিনেটর ডা. মো. সোহেল প্রমুখ। এছাড়াও চাঁদপুর জেলার বিভিন্ন উপজেলা থেকে প্রায় ২শ’র বেশি ডিস্ট্রিবিউটর উপস্থিত ছিলেন।

ক্যাপশনঃ ডেসটিনি সোস্যাল মিডিয়া ফোরাম গ্রীনের(ডিএসএমএফজি) ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষ্যে চাঁদপুর জেলার উদ্যোগে কেক কাটা ও আমিন-হোসাইনের মুক্তির দাবীতে আলোচনা সভার প্রধান অতিথির বক্তব্য রাখছেন ডিএসএমএফজি কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি মো. শরীফুল ইসলাম গাজী।

লেখাটি ৪১ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৫৯১০৮৩৪৯

অনলাইন ভোট

image
জনগণের নয়, বিচারকদের প্রজাতন্ত্রে বাস করছি, সাবেক প্রধান বিচারপতি খায়রুল হকের এ বক্তব্যের সাথে আপনি কি একমত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৬২৭ জন

আজকের উক্তি

আট বছরে আট মিনিটের জন্যও রাজপথে উত্তাপ না ছড়ানোর ব্যর্থতায় বিএনপির টপ-টু-বটম নেতাদের পদত্যাগ করা উচিত: ওবায়দুল কাদের