রাজনীতি

রাণীশংকৈল যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

image
Sun, November 12
12:42 2017

হুমায়ুন কবির, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি:

ණ☛ সারাদেশের ন্যায় ঠাকুরগাঁও রাণীশংকৈলে আওয়ামী যুবলীগের গৌরবময় ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষ্যে উপজেলা আওয়ামী যুবলীগ নানা কর্মসূচি গ্রহণ করে। কর্মসূচির অংশ হিসেবে ১১নভেম্বর শনিবার বিকেলে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। পরে উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আলমগীর সরকারের সভাপতিত্বে রাণীশংকৈল বন্দর চৌরাস্তায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ණ☛ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামীলীগ সভাপতি সইদুল হক, সম্পাদক তাজউদ্দিন, মহিলা আ’লীগ সম্পাদক ফরিদা ইয়াসমিন, পৌর সভাপতি জাহাঙ্গীর আলম, সম্পাদক মহাদেব বসাক, যুবলীগ সম্পাদক রমজান আলী, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি নওরোজ কাওসার কানন ও সম্পাদক সোহেল রানা। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা ও ইউনিয়নের আওয়ামী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

লেখাটি ৩২ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৫৯১০৮৬১৯

অনলাইন ভোট

image
জনগণের নয়, বিচারকদের প্রজাতন্ত্রে বাস করছি, সাবেক প্রধান বিচারপতি খায়রুল হকের এ বক্তব্যের সাথে আপনি কি একমত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৬২৭ জন

আজকের উক্তি

আট বছরে আট মিনিটের জন্যও রাজপথে উত্তাপ না ছড়ানোর ব্যর্থতায় বিএনপির টপ-টু-বটম নেতাদের পদত্যাগ করা উচিত: ওবায়দুল কাদের