রাজনীতি

বর্ণাঢ্য আয়োজনে মৌলভীবাজারে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

image
Sun, November 12
12:51 2017

পলাশ দেব নাথ:

ණ☛ মৌলভীবাজারে বর্নাঢ্য আনন্দ শোভাযাত্রা,কেককাটা সহ নানা কর্মসূচির মধ্য দিয়ে বাংলাদেশ যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে মৌলভীবাজার জেলা যুবলীগ।শনিবার (১১ নভেম্বর) ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জেলা যুবলীগ সকালে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে। পরে বঙ্গবন্ধু ও শেখ মনির প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করেন জেলা যুবলীগ নেতাকর্মীরা।

ණ☛ জেলা যুবলীগ সভাপতি নাহিদ আহমদ ও সাধারন সম্পাদক সৈয়দ রেজাউর রহমানের নেতৃত্বে কুসুমবাগ এলাকা থেকে এক বর্ণাঢ্য র্যালী বের হয়। র্যালীতে তিনটি হাতী, কাপড়ের নৌকা ও শিশু কিশোরদের রকমারী সাজ সজ্জা শহরবাসীদের দৃষ্টি কাড়ে। র‍্যালিটি শহর প্রদক্ষিন করে স্থানীয় শহীদ মিনার প্রাঙ্গনের এসে শেষ হয়েছে। সেখানে প্রতিষ্টা বার্ষিকীর কেক কাটা হয়। এ সময় জেলা যুবলীগ নেতৃবৃন্দসহ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগ সভাপতি নেছার আহমদ,সাধারন সম্পাদক মিছবাউর রহমান,যুগ্ম সাধারন সম্পাদক ফজলুর রহমান,ও সাংগঠনিক সম্পাদক রাধাপদদেব সজল।র্যালীতে জেলা আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগসহ অংঙ্গ সংঘটনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

লেখাটি ৩২ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৫৯১০৮৬২৯

অনলাইন ভোট

image
জনগণের নয়, বিচারকদের প্রজাতন্ত্রে বাস করছি, সাবেক প্রধান বিচারপতি খায়রুল হকের এ বক্তব্যের সাথে আপনি কি একমত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৬২৭ জন

আজকের উক্তি

আট বছরে আট মিনিটের জন্যও রাজপথে উত্তাপ না ছড়ানোর ব্যর্থতায় বিএনপির টপ-টু-বটম নেতাদের পদত্যাগ করা উচিত: ওবায়দুল কাদের