রাজনীতি

সেমিফাইনাল সিটি নির্বাচন, ফাইনাল জাতীয় সংসদ নির্বাচন: ওবায়দুল কাদের

image
Sun, November 12
02:48 2017

আসলামুর রহমান, গাজীপুর থেকে:

ණ☛ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, সেমিফাইনাল সিটি নির্বাচন, ফাইনাল জাতীয় সংসদ নির্বাচন।

গাজীপুর মহানগর ও জেলা আওয়ামী লীগ-এর উদ্যেগে আয়োজিত নতুন সদস্য সংগ্রহ এবং সদস্য নবায়নকরণ কার্যক্রমের উদ্বোধনীয় সমাবেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের তার বক্তব্যে এই কথা বলেন। ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ মাঠে গাজীপুর মহানগর ও জেলা আওয়ামী লীগ এই সমাবেশের আয়োজন করেন। উক্ত সমাবেশে মুক্তিযুদ্ধা বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন দলের কেন্দ্রিয় সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি।



তিনি বলেন, সিটি নির্বাচনগুলা হলো সেমিফাইনাল কিন্তু ফাইনাল হলো জাতীয় সংসদ নির্বাচন। সেমিফাইনালে জিতেই আমাদেরকে ফাইনালে খেলতে হবে।তাই আগামী সিটি নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে ফাইনালে খেলতে সহযোগিতা করবেন। তিনি আরও বলেন, বিএনপি এখন বাংলাদেশ নালিশ পার্টিতে পরিণত হয়েছে। তারা ৮ বছরে ৮ মিনিটের জন্যেও মাঠে নামেনি শুধু মিডিয়ার সামনে নালিশ করে।

ණ☛ তিনি বিএনপিকে উদ্যেশ্য করে বলেন আপনাদের নেত্রী তো এসি রুমে বসে হিন্দি সিরিয়াল দেখেন।এই সিরিয়াল দেখে দেশের উন্নয়ন করা সম্ভব? তারা যদি ক্ষমতায় আসে তাহলে দেশের উন্নয়ন হবে তো দূরের কথা জনগণ খাম্বাও পাবেনা।



সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল,ডাঃ দীপু মনি এমপি,প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি,সিমিন হোসেন রিমি,সংসদ সদস্য জাহিদ আহসান রাসেল।



মহানগরীর সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য দেন,মহানগর আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট আজমত উল্লাহ,জেলা সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ, নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম দ্বীপ, জেলা ছাত্রলীগের সভাপতি দেলোয়ার হোসেন,নগর যুবলীগের আহবায়ক কামরুল আহসান রাসেল সহ অন্যান্য অঙ্গ সংগঠেন নেতৃবৃন্দ।

পরে প্রধান অতিথি স্থানীয় নেতৃবৃন্দদের হাতে সদস্য নবায়ন ফরম তুলে দেন।

লেখাটি ১৪৮ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৫৯১০৮৪১৪

অনলাইন ভোট

image
জনগণের নয়, বিচারকদের প্রজাতন্ত্রে বাস করছি, সাবেক প্রধান বিচারপতি খায়রুল হকের এ বক্তব্যের সাথে আপনি কি একমত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৬২৭ জন

আজকের উক্তি

আট বছরে আট মিনিটের জন্যও রাজপথে উত্তাপ না ছড়ানোর ব্যর্থতায় বিএনপির টপ-টু-বটম নেতাদের পদত্যাগ করা উচিত: ওবায়দুল কাদের