রাজনীতি

কুলাউড়ায় হাওর বাঁচাও কৃষক বাঁচাও সংগ্রাম পরিষদ এর প্রবাসী সংবর্ধনা

image
Mon, November 13
02:36 2017

নিজস্ব প্রতিনিধি:

ණ☛ হাওর বাঁচাও কৃষক বাঁচাও সংগ্রাম পরিষদ কুলাউড়া উপজেলা শাখার আয়োজনে উত্তরবাজার কুলাউড়াস্থ জীবনবীমা কর্পোরেশন কার্যালয়ে পরিষদের অন্যতম উপদেষ্ঠা জয়চন্ডী ইউনিয়নের কৃতিসন্তান মীর শহীদুর রহমান সাইস্তার প্রবাস গমন উপলক্ষে এক বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ණ☛ বিশাল জনতার উপস্থিতিতে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন হাওর বাচাও কৃষক বাঁচাও সংগ্রাম পরিষদের উপজেলা সভাপতি ইউছুফ গণি কলেজের প্রভাষক ও মানবতার জন্য ভাষানী ফাউন্ডেশনের কেন্দ্রীয় সাধঅরণ সম্পাদক মোহাম্মদ মোতাহের হোসেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেণ হাওর বাঁচাও কৃষক বাঁচাও সংগ্রাম পরিষদের কেন্দ্রীয় সাধঅরণ সম্পাদক জনাব হাজী মোঃ আলাউদ্দিন।

ණ☛ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিষদের উপজেলা সাধারণ সম্পাদক ও জাতীয় পার্টি ভুকশিমইল ইউপি শাখার সভাপতি আপ্তাব উদ্দিন আহমদ, সহ সভাপতি ও ব্রাহ্মনবাজার জাপার সভাপতি জয়ণাল আবেদীন খান, ভুকশিমইল কলেজের প্রভাষক জসিম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল হোসেন মাষ্টার জহিরুল ইসলাম হাকিম, কোষাধ্যক্ষ মোঃ আব্দুর রহিম, প্রচার সম্পাদক ফরহাদ আহমদ, সহ প্রচার সম্পাদক কয়েছ আহমদ বটলাই, সুজেল আহমদ ও আলাল হোসেন, সদস্য হাজী পংকি মিয়া, ছালামত খান, আলাল খান প্রমুখ।

ණ☛ সংবর্ধনা অনুষ্ঠানে বিদায়ী অতিথির সম্মানে স্মারকলিপি পাঠ করেন পরিষদের সাধঅরণ সম্পাদক আফতাব উদ্দিন আহমদ। সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি মীর শহীদুর রহমান সাইস্তার সম্মানে হাওর বাঁচাও কৃষক বাঁচাও সংগ্রাম পরিষদ এর পক্ষে সম্মাননা ক্রেস্ট, স্মারকলিপি ও উপহার সামগ্রী প্রদান করা হয়।

লেখাটি ৯৫ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৫৯১০৮১২৯

অনলাইন ভোট

image
জনগণের নয়, বিচারকদের প্রজাতন্ত্রে বাস করছি, সাবেক প্রধান বিচারপতি খায়রুল হকের এ বক্তব্যের সাথে আপনি কি একমত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৬২৭ জন

আজকের উক্তি

আট বছরে আট মিনিটের জন্যও রাজপথে উত্তাপ না ছড়ানোর ব্যর্থতায় বিএনপির টপ-টু-বটম নেতাদের পদত্যাগ করা উচিত: ওবায়দুল কাদের