রাজনীতি

পত্নীতলায় ষাঁড়ের শিংয়ের গুতোয় অবশেষে মৃত্যুর কাছে হার মানলেন বিকল্প চন্দ্র!

image
Mon, November 13
01:29 2017

ইখতিয়ার উদ্দীন আজাদ, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি:

ණ☛ নওগাঁর পত্নীতলায় ষাঁড়ের শিংয়ের গুতোয় আহত ব্যক্তির অবশেষে মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তির পরিবার ও স্থানীয় সুত্রে জানা যায়, পত্নীতলা উপজেলা সদর নজিপুর পৌর এলাকার চকনিরখীন (ঠুকনিপাড়া) গ্রামের মৃত তরণীকান্ত সাহার পুত্র বিকল্প চন্দ্র সাহা (৩৫) গত ২৯ আগস্ট ধর্মের নামে ছেড়ে দেয়া একটি ষাঁড়ের শিংয়ের গুতোয় আহত হন।

ණ☛ এর পর পর্যায়ক্রমে প্রথমে পত্নীতলা সরকারি হাসপাতাল, এরপর রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল ও এরপর উন্নত চিকিৎসার জন্য ঢাকায় একটি হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করানো হয়। এর পর গত ১১ নভেম্বর ঢাকা হতে মাইক্রোতে নিজ বাড়ি ফিরার পথিমধ্যে পরলোগমণ করেন অবশেষে বিকল্প চন্দ্র দাস।

ණ☛ বিকল্পের লাশ নিজ বাড়ি ফিরলে শোকের মাতম পড়ে যায়। উপরোক্ত ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন নজিপুর পৌরসভার কাউন্সিলর সুকুমার দাস ও কাউন্সিলর বাচ্চু চন্দ্র দাস।

লেখাটি ১২২ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৬৯৫৫৪৪৭৪

অনলাইন ভোট

image
ধর্ষণ প্রবণতা বেড়ে যাওয়ায় আপনি কি মনে করেন ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড হওয়া উচিত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৩০ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা