রাজনীতি

বাংলাদেশে উন্নয়নের ঢেউ এসে গেছে, নিরপেক্ষ নির্বাচন হলে আ.লীগই জয়ী হবে একশ পার্সেন্ট: সালমান এফ রহমান

image
Mon, November 13
11:56 2017

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

ණ☛ নিজেদের মধ্যে গ্রুপিং করে আওয়ামী লীগের শত্রু এখন আওয়ামী লীগই বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি খাত উন্নয়ন বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান।

রোববার ঢাকার নবাবগঞ্জ সদরে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

ණ☛ সালমান এফ রহমান বলেন, আওয়ামী লীগের শত্রু আওয়ামী লীগই। এখন অনেক জায়গায় দেখা যায় নিজেদের মধ্যে গ্রুপিংয়ের সৃষ্টি হয়েছে। এতে ক্ষতি হচ্ছে দলের ও প্রধানমন্ত্রীর।

ණ☛ এ সময় আগামী জাতীয় নির্বাচনে জয়ী হতে কোন্দল ছেড়ে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে বিএনপির ষড়যন্ত্র শুরু হয়েছে। তাই সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

ණ☛ নিরপেক্ষ নির্বাচন হলে আওয়ামী লীগই জয়ী হবে একশ পার্সেন্ট উল্লেখ করে তিনি বলেন, বাংলাদেশে উন্নয়নের ঢেউ এসে গেছে। গত নয় বছরে আওয়ামী লীগ সরকার যে উন্নয়ন করেছে তা অভাবনীয়। আর নয় বছরে বিএনপি জ্বালাও-পোড়াও ছাড়া আর কিছুই দিতে পারেনি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সভাপতি মো. সারোয়ার হোসেন খান, সাধারণ সম্পাদক নূর আলম, যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হারুন উর রশিদ, আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আব্দুল বাতেন মিয়া, ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমেদ, সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুন, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক মোয়াজ্জেম হোসেন, ঢাকা জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান প্রমুখ।

লেখাটি ৩৯১০ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৫১০২৩৮৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৭৯ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা