রাজনীতি

বিওএমএ’তে আছি, মিথ্যা সংবাদে বিভ্রান্ত হবেন না: সাব্বির আহমেদ রনি

image
Tue, November 14
12:17 2017

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

ණ☛ সকল মহলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, আমি সাব্বির আহমেদ রনি- বাংলাদেশ অনলাইন মিডিয়া এসোসিয়েশন-বিওএমএ’র অর্থ সম্পাদক হিসাবে আছি। আমাদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলতাফ মাহমুদ।

ණ☛ গত ১১ নভেম্বর ২০১৭ইং তারিখ শনিবার বাংলাদেশ অনলাইন মিডিয়া এসোসিয়েশন-বিওএমএ’র সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে প্রতারনা ও অর্থ আত্মসাতের কারনে সৌমিত্র দেবকে বাংলাদেশ অনলাইন মিডিয়া এসোসিয়েশন-বিওএমএ থেকে বহিষ্কার করা হয়। এ সংক্রান্ত সংবাদ দেশের বিভিন্ন প্রিন্ট ও অনলাইন পত্রিকায় প্রকাশিত হয়েছে। আমাদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলতাফ মাহমুদ। আমরা তার নেতৃত্বে ছিলাম, আছি ও থাকবো। এ নিয়ে বিভ্রান্তির কোন অবকাশ নেই।

ණ☛ এদিকে বিওএমএ থেকে বহিষ্কৃত সৌমিত্র দেব আবারো আরেকটি প্রতারনার আশ্রয় নিয়ে আমি, রাসেদুল হাসান বুলবুল, সৈয়দ মুশফিকুর রহমান, আজিবুর রহমানসহ আমাদের সংগঠনের বিভিন্ন সদস্যদের নাম ব্যবহার করে ভুঁইফোর একটি কমিটির নাম দিয়ে আরেকটি প্রতারনা করেছে। এ ব্যাপারে কাউকে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ করছি। আমি, রাসেদুল হাসান বুলবুল, সৈয়দ মুশফিকুর রহমান, আজিবুর রহমানসহ সকলেই বীর মুক্তিযোদ্ধা আলতাফ মাহমুদের নেতৃত্বে বাংলাদেশ অনলাইন মিডিয়া এসোসিয়েশন-বিওএমএ ‘তে ছিলাম, আছি ও থাকবো।

ණ☛ সকল মহলের অবগতির জন্য আরো জানানো যাচ্ছে যে, বাংলাদেশ অনলাইন মিডিয়া এসোসিয়েশন-বিওএমএ একটি রেজিষ্টার্ড, কপিরাইট ও ট্রেডমার্কযুক্ত সংগঠন। সংগঠনের পক্ষে এর সকল কিছুই করেছেন বাংলাদেশ অনলাইন মিডিয়া এসোসিয়েশন-বিওএমএ’র প্রতিষ্ঠাতা ও বর্তমান সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলতাফ মাহমুদ।

বাংলাদেশ অনলাইন মিডিয়া এসোসিয়েশন-বিওএমএ’র মোবাইল নং : ০১৭১৬০৭২২৬৫, ০১৭২৪৭৯৬৫১৪।

ই-মেইল : [email protected],

Web : http://bangladeshonlinemediaassociation.com,

FB Page : https://www.facebook.com/boma.org,

FB Groups : facebook.com/groups/bomaofficial

বিস্তারত জানতে সকলকে আমাদের ওয়েব সাইড http://bangladeshonlinemediaassociation.com দেখার জন্য অনুরোধ করা হইল।

বিজ্ঞপ্তি

লেখাটি ১৯৫ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৬৯৪০৬৮১৪

অনলাইন ভোট

image
ধর্ষণ প্রবণতা বেড়ে যাওয়ায় আপনি কি মনে করেন ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড হওয়া উচিত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ২৭ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা