রাজনীতি

সোস্যাল ইসলামী ব্যাংকের সাত পরিচালকের পদত্যাগ

image
Tue, November 14
07:11 2017

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

ණ☛ সোস্যাল ইসলামী ব্যাংকের শীর্ষ কর্মকর্তাদের পর এবার সাত পরিচালকও পদত্যাগ করেছেন। গতকাল সোমবার ব্যাংকটির পরিচালনা পর্ষদের সভায় তারা পদত্যাগ করেন। পদত্যাগ করা পরিচালকরা হলেন- আবদুর রহমান, আবদুল মুহিত, এ এফ এম আসাদুজ্জামান, মইনুল হাসান, ইউসুফ হারুন ভূঁইয়া, লিলি আমিন ও আফিয়া বেগম।

ණ☛ এদের মধ্যে প্রথম চারজন স্বতন্ত্র ও পরের তিনজন শেয়ারধারী পরিচালক। এদিকে সভায় নতুন নয়জনকে পরিচালক হিসেবে নিয়োগ দেয়া হয়েছে। যাদের মধ্যে সাতজন স্বতন্ত্র এবং দুইজন শেয়ারধারী পরিচালক। ঘটনার সত্যতা স্বীকার করে সোস্যাল ইসলামী ব্যাংকের পরিচালক আনোয়ারুল আজিম আরিফ বলেন, ব্যক্তিগত কারণে তারা পদত্যাগ করেছেন। উল্লেখ্য, চলতি বছরের শুরুর দিকেই ব্যাংকটির মালিকানা নিয়ে টানাপোড়ন শুরু হয়।

ණ☛ যার ধারাবাহিকতায় ৩০শে অক্টোবর পদত্যাগ করেন ব্যাংকটির চেয়ারম্যান অবসরপ্রাপ্ত মেজর রেজাউল হক, নির্বাহী কমিটির চেয়ারম্যান আনিসুল হক ও ব্যবস্থাপনা পরিচালক (এমডি) শহীদ হোসেন।

লেখাটি ৮৫ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৫৯১০৯১৭৯

অনলাইন ভোট

image
জনগণের নয়, বিচারকদের প্রজাতন্ত্রে বাস করছি, সাবেক প্রধান বিচারপতি খায়রুল হকের এ বক্তব্যের সাথে আপনি কি একমত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৬২৭ জন

আজকের উক্তি

আট বছরে আট মিনিটের জন্যও রাজপথে উত্তাপ না ছড়ানোর ব্যর্থতায় বিএনপির টপ-টু-বটম নেতাদের পদত্যাগ করা উচিত: ওবায়দুল কাদের