রাজনীতি

ওসমানীনগরে ব্লাড ডোনেশন সোসাইটির আত্মপ্রকাশ!

image
Tue, November 21
01:37 2017

আতাউর রহমান কাওছার, ওসমানিনগর প্রতিনিধি:

ණ☛ “তুচ্ছ নয় রক্তদান বাঁচাতে পারে একটি প্রাণ” শ্লোগান নিয়ে সিলেটের ওসমানীনগরে “ওসমানীনগর ব্লাড ডোনেশন সোসাইটি” নামে একটি রক্তদানকারী সেচ্ছাসেবী সংগঠন আত্মপ্রকাশ করেছে। সোমবার(২০ নভেম্বর) রাতে উপজেলার গোয়ালাবাজার প্লাজা মার্কেটে কয়েকজন সাংবাদিক ও সমাজকর্মীর উদ্যোগে এ সোসাইটির আত্মপ্রকাশ ঘটে।

ණ☛ নিহার রঞ্জন চয়নের সভাপতিত্বে ও সাংবাদিক কবির আহমদের সঞ্চালনায় এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জুবেল আহমদ সেকেল, দপ্তর সম্পাদক মো. কয়েছ মিয়া, সজল দেব, মঈন উদ্দিন মোহন, সাংবাদিক নূরুল ইসলাম রাফি, আকবর আলী, মানিক মিয়া ও জিলু মিয়া প্রমূখ।

ණ☛ সভায় সর্ব সম্মতিক্রমে সাংবাদিক জুবেল আহমদ সেকেলকে সভাপতি, নিহার রঞ্জন চয়নকে সহ-সভাপতি, সাংবাদিক মো. কয়ছ মিয়াকে প্রধান সমন্বয়ক ও সাংবাদিক কবির আহমদকে সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ঠ ওসমানীনগর ব্লাড ডোনেশন সোসাইটির কার্যনির্বহী কমিটি গঠন করা হয়।

ණ☛ কমিটির অন্যরা হলেন, কার্যনিবাহী সদস্য মঈন উদ্দিন মোহন, সজল দেব, সাংবাদিক নূরুল ইসলাম রাফি, সাংবাদিক জামান ফরহাদ, বিভাষ দেব, মাহিমা আক্তার রুমি, আকবর আলী, মিজানুর রহমান ও সঞ্জয় কান্তি দেব।

ණ☛ সমাজের গরীব অসহায় অসুস্থ মানুষের প্রাণ বাঁচাতে সেচ্ছায় রক্তদান করার উদ্যোশে এ সংগঠনটি কাজ করে যাবার লক্ষ নিয়ে আত্মপ্রকাশ করেছে।

লেখাটি ১৯৬ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৩০৪৫৭১৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৪৩ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা