বিনোদন

টিভি অনুষ্ঠানে নাচলেন শামীম ওসমান, ভিডিও সহ

image
Tue, November 21
03:14 2017

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

ණ☛ এমপি শামীম ওসমান যে নাচবেন এবং তাও আবার সবার সামনে এটা কেউ ভাবতেও পারে না। তবে তাকে নাচিয়ে অসাধ্য সাধন করে দেখিয়েছেন অভিনেতা শাহরিয়ার নাজিম জয়ের পরিকল্পনা ও উপস্থাপনায় ‘সেন্স অব হিউমার’ অনুষ্ঠানে।

ණ☛ ‘সেন্স অব হিউমার` অনুষ্ঠান করে সবার নজর কেড়েছেন অভিনেতা জয়। যে অনুষ্ঠানে এখন পর্যন্ত অতিথির আসনে বসেছেন সংস্কৃতি অঙ্গনের উল্লেখযোগ্য তারকারা। সেখানে তারকাদের মুখোমুখি হয়ে জয় কথার ছলে তুলে আনেন তাদের ভেতরের মানুষটাকে। বিব্রতকর বিষয়ও জয়ের প্রশ্ন থেকে বাদ যায় না। আলোচিত এ অনুষ্ঠানে এবার অতিথি হয়ে এসেছেন নারায়ণগঞ্জের আলোচিত এমপি শামীম ওসমান।

ණ☛ অনুষ্ঠানের এক পর্যায়ে জয় বলেন আমি যা করবো আপনাকে তা করে দেখাতে হবে। তখন শামীম ওসমান বলেন আমি চেষ্টা করবো। এরপর `বন্ধু তোর বারাত নিয়া আমি যাব` বাংলা সিনেমার তুমুল এই জনপ্রিয় গানের তালে তালে নেচেছেন।

ණ☛ নাচ শেষ হলে জয় বলেন, শামীম ভাই আপনি যে জনতার সাথে মিশে নাচলেন অসাধারণ হয়েছে কিন্তু আপনার নাচ এতই দুর্বল দুবছর লাগবে মিনিমাম নাচ শিখতে। পরে শামীম ওসমান বলেন, তাঁর ভাগ্নি সাদিয়া ইসলাম মৌ (দেশের আলোচিত মডেল ও নৃত্য শিল্পী) এর কাছ থেকে নাচ শিখে আসবেন এবং পরের বার জয়ের থেকেও ভাল নাচবেন।

ණ☛ এছাড়াও শামীম ওসমানের রাজনৈতিক জীবনের নানা অজানা কথা তুলে ধরা হয়েছে এই পর্বে। সেখানে তিনি জবাব দিয়েছেন কেন তিনি এত আলোচিত এবং সমালোচিত। তার জীবনের নানা উত্থান পতনের গল্পও রসিকতার ছলে বলেছেন। জানা গেছে, সেন্স অব হিউমার অনুষ্ঠানের এই পর্বটি আগামী ২ ডিসেম্বর এটিএন বাংলায় প্রচার হবে।

লেখাটি ৬৮০ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Video




Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭১৬১৮৩৪৪

অনলাইন ভোট

image
ধর্ষণ প্রবণতা বেড়ে যাওয়ায় আপনি কি মনে করেন ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড হওয়া উচিত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৬৬ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা