খেলাধুলা

এ কেমন আচরণ সাকিবের!

image
Tue, November 21
04:20 2017

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

ණ☛ তিনদিন আগেই অসদাচরণের জন্য ম্যাচ ফির পঞ্চাশ শতাংশ মাশুল দিতে হয়েছে ওপেনার তামিম ইকবাল। বিপিএল-এর মাঠে একই পথে হাঁটলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। লেগ বিফোরের আবেদনে সাড়া না দেয়ায় লঙ্কান আম্পায়ার রেনমোরে মার্টিনেজের ওপর মেজাজ হারিয়ে বসেন তিনি।

ණ☛আম্পায়ারের মুখোমুখি হয়ে চিৎকার করে ওঠেন তিনি। এই ঘটনায় খানিকটা ভয়ও পেয়ে যান মার্টিনেজ। পরে তিনি অবশ্য সাকিবকে শান্ত হওয়ার পরামর্শ দেন। এমন ঘটন্য়া সহজে পার পেয়ে যাচ্ছেন না বিশ্বসেরা অলরাউন্ডার। ম্যাচ ফি’র পঞ্চাশ শতাংশ জরিমানা গুনতে হচ্ছে তাকে । সেই সঙ্গে তার খাতায় যোগ হয়েছে তিনটি ডিমেরিট পয়েন্ট। আর এক পয়েন্ট যোগ হলেই সাকিব পড়বেন নিষেধাজ্ঞার মুখে।

ණ☛ গতকাল সোমবার বিপিএল-এ কুমিল্লার বিপক্ষে শুরুতে ব্যাট করে ১২৮ রান করে অলআউট হয় ঢাকা ডায়নামাইটস। রান কম তাই দ্রুত উইকেট তোলার চিন্তায় ছিলেন সাকিব আল হাসান। ২৩ রানে খুলনার দুই উইকেট তুলে নেয় ঢাকার বোলাররা। তবে ইমরুল কায়েস উইকেটে দাঁড়িয়ে যান।

ණ☛ নবম ওভারে সাকিবের বলে নিশ্চিত লেগ বিফোর আউট ছিলেন ইমরুল কায়েস। তবে আউট দেননি আম্পায়ার রেনমার মার্টিনেজ। বলটা অফ স্টাম্পের বাইরে পিচ করায় ইমরুলকে নট আউট দেন আম্পায়ার। বিষয়টি মানতে পারেননি সাকিব। আম্পায়ারের ওপর চেচিয়ে ওঠেন তিনি। মার্টিনেজ তাকে শান্ত হওয়ার পরামর্শ দেন।

সাকিবের এমন আচরণে অবাক হয়েছেন অনেকেই। শুধুই নয়, গ্যালরিতে বসে অনেক দর্শক এও বলেন, এ কেমন আচরণ সাকিবের!

লেখাটি ১৯২ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৬০৩২১১৮৪

অনলাইন ভোট

image
জনগণের নয়, বিচারকদের প্রজাতন্ত্রে বাস করছি, সাবেক প্রধান বিচারপতি খায়রুল হকের এ বক্তব্যের সাথে আপনি কি একমত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৬৪১ জন

আজকের উক্তি

আট বছরে আট মিনিটের জন্যও রাজপথে উত্তাপ না ছড়ানোর ব্যর্থতায় বিএনপির টপ-টু-বটম নেতাদের পদত্যাগ করা উচিত: ওবায়দুল কাদের