অর্থ বাণিজ্য

রাজনগরের দোকানে ভ্রাম্যমান আদালতের জরিমানা

image
Thu, November 23
03:41 2017

রাজনগর প্রতিনিধি:

ණ☛ মৌলভীবাজারের রাজনগরে বাণিজ্য মন্ত্রনালয়াধীন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে অধিদপ্তরের মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক জনাব মোঃ আল-আমিনের নেতৃত্বে অভিযান চালানো হয়েছে। ২০ নভেম্বর বিকালে অভিযানে আইন লঙ্ঘনের দায়ে তিনটি প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়।

ණ☛ নবীয়তদার রাজগবে হোসনে আলুতদার নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য তালিকা না রাখা, বিদেশী প্রসাধনীর নামে নিজেরা ইচ্ছামত দামে প্রসাধনী বিক্রি করাসহ বিভিন্ন অনিয়মের দায়ে মেসার্স রাজু এন্টারপ্রাইজকে (উপজেলা পরিষদের সামনে) ২,০০০ টাকা, নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য তালিকা না রাখা, বিদেশী প্রসাধনীর নামে নিজেরা ইচ্ছামত দামে প্রসাধনী বিক্রি করাসহ বিভিন্ন অনিয়মের দায়ে নাফিসা এন্টারপ্রাইজকে (সেন্ট্রাল রোড, রাজনগর) ২,০০০ টাকা এবং নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য তালিকা না রাখা, মেয়াদ উত্তির্ণ ময়দা রাখার দায়ে মেসার্স সাজ্জাদ ষ্টেশনারী স্টোরকে (সেন্ট্রল রোড, রাজনগর) ৩,০০০ টাকাসহ মোট ৭,০০০ টাকা জরিমানা আরোপ এবং আদায় করা হয়।

ණ☛ সহযোগীতা ছিলেন রাজনগর উপজেলার মৎস কর্মকর্তা জনাব ফণী ভূষণ দেব, রাজনগর থানার উপপরিদর্শক নাজমা বেগম, সেনিটারী ইন্সপেক্টর মোঃ শাহাদাত হোসেন।

লেখাটি ১৫৩ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৩০৪৬৩৭৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৪৩ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা