রাজনীতি

ভয়াবহ অগ্নিকান্ডে অক্ষত কোরআন শরীফ

image
Thu, November 23
05:46 2017

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি:

ණ☛ ভয়াবহ অগিকান্ডের ঘটনায় ৬টি পরিবারের ৭টি বসতঘর ধান, চাল, নগদ টাকা ও আসবাবপত্রসহ সব পুড়ে ছাই হয়ে গেলেও আগুনে পুড়ে যায়নি পবিত্র কোরআন শরিফ।

মঙ্গলবার দিবগত রাতে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার কাকিনা ইউনিয়নের গোপালরায় গ্রামে এ অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে।

ණ☛ এ অগ্নিকান্ডের ঘটনায় প্রায় ১৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্ত পরিবার। ফজলু, বিবল্প, সোহেল সহ কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান, মঙ্গলবার দিবগত রাতে জ্বলন্ত চুলা থেকে আগুনের সূত্রপাত হলে। তাদের চিৎকারে স্থানীয় লোকজন আগুন নেভানোর চেষ্টা চালায়। দ্রুত আগুন ছড়িয়ে পড়ে ৭টি বসতঘর ভষ্মিভূত হয়ে যায়।

ණ☛ খবর পেয়ে কালীগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসেন। কাকিনা ইউনিয়ন পরিষদের গোপালরায় গ্রামের (ইউপি) সদস্য আতাউজ্জামান রঞ্জু জানান, জ্বলন্ত চুলা থেকে আগুনে ৭টি বসতঘরসহ ধান,চাল ও নগদ টাকা ও আসবাবপত্র পুড়ে ছাই হয়ে গেলেও কোরআন শরিফ আগুনে পুড়ে যায়নি।

লেখাটি ১৬৯ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৬৯৪০৬০৬৯

অনলাইন ভোট

image
ধর্ষণ প্রবণতা বেড়ে যাওয়ায় আপনি কি মনে করেন ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড হওয়া উচিত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ২৭ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা