অর্থ বাণিজ্য

ছাতকে ইন্স্যুরেন্স কোম্পানির গ্রাহকদের সড়ক অবরোধ

image
Fri, November 24
02:25 2017

ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি:

ණ☛ ছাতকে বীমার টাকা ফেরতের দাবিতে একটি ইন্স্যুরেন্স কোম্পানীর বিক্ষোব্ধ গ্রাহকদের উদ্যোগে সড়ক অবরোধ পালন করা হয়েছে। বৃহস্পতিবার সিলেট-সুনামগঞ্জ সড়কের গোবিন্দগঞ্জে এঅবরোধ পালন করা হয়। জানা যায়, গোল্ডেন লাইফ ইন্স্যুরেন্স কোম্পানীর গোবিন্দগঞ্জ জোনাল অফিস ইনচার্জ হচ্ছেন, সুহিতপুর গ্রামের দেলোয়ার হোসেন চয়ন।

ණ☛কিন্তু ইন্স্যুরেন্স কোম্পানির গোল্ডেন ডিপিএস ডিভিশনের গ্রাহকদের বীমার নির্ধারিত মেয়াদ শেষে তাদের পাওনা পরিশোধ করা হয়নি। গ্রাহকরা দীর্ঘদিন থেকে অফিসে ঘুরলেও পাওনা টাকা না পেয়ে অবশেষে অফিসের সমানে বিক্ষোভ প্রদর্শন ও পরে সড়ক অবরোধ কর্মসূচি পালন করে। এসময় কোম্পানীর কয়েকশ’ মহিলা ও পুরুষ গ্রাহকসহ তাদের স্বজনরা উপস্থিত ছিলেন। গ্রাহকরা জানান, মেয়াদ পূর্ণ হবার দু’ থেকে ৩বছর অতিবাহিত হলেও জোনাল অফিস থেকে তাদের পাওনা পরিশোধ করা হচ্ছেনা। অফিস সূত্রে জানা গেছে, প্রায় ২শ’ থেকে ৩শ’ গ্রাহকের অর্ধকোটি টাকা পাওনা রয়েছে।

ණ☛এব্যাপারে ইনচার্জ দেলোয়ার হোসেন চয়ন জানান, গ্রাহকদের পাওনার বিষয়টি তিনি কোম্পানীর হেড অফিসে জানিয়েছেন। কর্তৃপক্ষ টাকা দিলে তাদের পাওনা পরিশোধ করা হবে। এব্যাপারে মালিক পক্ষ সৈয়দ মুনসিফ আলী জানান, কোম্পানী পরিচালনা করছেন নূর মোহাম্মদ ভূইয়া। তবে গ্রাহকদের টাকা আটকা পড়ার বিষয়টি তাদের জানা ছিলনা বলে দাবি করেন তিনি।

লেখাটি ২৪৬ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৩০৪৬২৮৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৪৩ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা