খেলাধুলা

রবিনহোর ৯ বছরের জেল

image
Fri, November 24
03:29 2017

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

ණ☛ ২০১৩ সালে মিলানের একটি নাইটক্লাবে ২২ বছর বয়সী এক তরুণীকে ধর্ষণের অভিযোগে ম্যানচেস্টার সিটি ও ব্রাজিলের ফুটবলার রবিনহোকে ৯ বছরের সাজা দিয়েছেন ইতালীয়ান একটি আদালত।

ණ☛ দ্য গার্ডিয়ানের একটি প্রতিবেদনে বলা হয়, অ্যাতলেতিকো মিনেইরোর এই তারকার সঙ্গে তার এক বন্ধুকে ধর্ষণের শিকার হওয়া ওই তরুণীকে ৬০ হাজার ইউরো দেয়ার নির্দেশ দেয়া হয়েছে। ২০১৩ সালে মিলানের এক নাইটক্লাবে ২২ বছর বয়সী আলবেনিয়ান এক তরুণীকে মদ্যপান করিয়ে রবিনহো গণধর্ষণ করেছিলেন তার পাঁচ বন্ধুকে নিয়ে। রবিনহোর সঙ্গে আরেকজনকে চিহ্নিত করা গেলেও বাকি চারজনের ব্যাপারে সঠিক তথ্য পাওয়া যায়নি। তাই তাদের শাস্তির বাইরে রেখে বৃহস্পতিবার রায় দিয়েছেন ইতালির এক আদালত।

ණ☛ তবে রবিনহোর শাস্তি অবশ্য এখনই কার্যকর হচ্ছে না। ইতালির আইন অনুযায়ী, আপিল প্রক্রিয়া শেষ না হওয়া পর্যন্ত শাস্তি কার্যকর হয় না। তাই ৩৩ বছর বয়সী তারকাকে জেল খাটতে হয় কিনা, সেটা রবিনহোর আপিলের পরই জানা যাবে।

ණ☛ ব্রাজিলিয়ান ফরোয়ার্ড অবশ্য শুরু থেকেই নির্দোষ দাবি করে আসছেন নিজেকে। আদালতের রায়ের পরও বলেছেন এই কথা। নিজের ইনস্টাগ্রাম পেজে লিখেছেন, আগে থেকেই আমি নিজেকে নির্দোষ দাবি করে এসেছি। এই ঘটনায় আমি জড়িত নই।

লেখাটি ৮৮ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৬০৩২১০৮৯

অনলাইন ভোট

image
জনগণের নয়, বিচারকদের প্রজাতন্ত্রে বাস করছি, সাবেক প্রধান বিচারপতি খায়রুল হকের এ বক্তব্যের সাথে আপনি কি একমত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৬৪১ জন

আজকের উক্তি

আট বছরে আট মিনিটের জন্যও রাজপথে উত্তাপ না ছড়ানোর ব্যর্থতায় বিএনপির টপ-টু-বটম নেতাদের পদত্যাগ করা উচিত: ওবায়দুল কাদের