বিজ্ঞান ও প্রযুক্তি

জাতীয় অনলাইন গণমাধ্যম সম্মেলন ১০ ডিসেম্বর

image
Sun, November 26
01:34 2017

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

ණ☛ অনলাইন মিডিয়া ফোরামের এর উদ্যোগে আগামী ১০ ডিসেম্বর রবিবার বিকাল ৩টায় জাতীয় প্রেসক্লাবে শুরু হতে যাচ্ছে “জাতীয় অনলাইন গণমাধ্যম সম্মেলন”। গত বছর একই দিনে জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে বাংলা ক্লিকের উদ্যোগে বাংলাদেশের প্রথম জাতীয় অনলাইন গণমাধ্যম সম্মেলন অনুষ্ঠিত হয়েছিলেএ ব্যাপারে উদ্যোক্তাদের পক্ষ থেকে এসএম মাসুম ‘নিউজ অর্গান টুয়েন্টি ফোর’কে বলেন, এবার ২য় বারের মত অনুষ্ঠিত হতে যাচ্ছে জাতীয় অনলাইন গণমাধ্যম সম্মেলন ।

ණ☛অনলাইন গনমাধ্যম সংবাদপত্র জগতে বিশেষ স্হান দখল করে আছে। সংবাদ প্রচার ও প্রকাশের ক্ষেত্রে অনলাইন গনমাধ্যম সর্বাগ্রে রয়েছে।র্বতমান সরকারের সময় উপযোগী সিদ্ধান্তের কারণে এর ব্যাপক প্রসার ঘটেছে। কিন্তু অনলাইন গনমাধ্যমের সমস্যার অন্ত নাই। আশা করি এ সন্মেলনের মাধ্যমে সমস্যা ও সম্ভাবনার নানা বিষয় উঠে আসবে উপকৃত হবে বাংলাদেশ ও সাংবাদিকতা। সম্মেলনে সারাদেশের গুরুত্বপূর্ণ অনলাইন মিডিয়ার সম্পাদক /প্রকাশকগন অংশগ্রহন করবেন।

লেখাটি ১১৬ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৬২২৯৮২৫৯

অনলাইন ভোট

image
রোডম্যাপহীন নির্বাচনের দিকে এগোচ্ছে দেশ- মাহমুদুর রহমান মান্নার এ বক্তব্য যথার্থ বলে মনে করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৩৪ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা