অর্থ বাণিজ্য

বালাগঞ্জে ব্যাবসায়ির উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

image
Tue, November 28
08:40 2017

ওসমানিনগর প্রতিনিধি:

ණ☛ বালাগঞ্জের কালীবাড়ীবাজারের ব্যবসায়ি ও বনিক সমিতির সদস্য, ই/পি যুবলিগের সভাপতি সালেহ আহমদ ও ই/পি আ:লীগে সেক্রেটারি, কারী রুহেল আহমদ চৌধুরীর উপর হামলা, দোকানপাট ভাংচুর ও লুটপাট কারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে ২৭-১১-১৭ রবিবার সকাল ৯টা থেকে ৫টা পর্যন্ত প্রতিকী ধর্মঘট ও মানববন্ধন কর্মসুচী পালন করেছে ব্যাবসায়িরা। উল্যখ্যেযে, বালাগঞ্জ উপজেলার বোয়লজুড় কালীবাড়ি বাজারে।২৬-১১-১৭ রোববার ৮:৩০ রাতে দুস্কৃতিকারী তাদের উপর হামলা করে দোকানপাট ভাংচোর ও লুটপাট করে এর প্রতিবাদে এ কর্মসুচী পালন করা হয়।

ණ☛ পরে স্থানীয় চেয়ারম্যান সহ গন্যমান্য ব্যক্তিবর্গরা বিষয়টির নিস্পতির লক্ষে তাদের কর্মসুচী প্রত্যহারের চেষ্টার প্রেক্ষিতে সাধারন মানুষের কথা ভেবে মানববন্ধন শেষে দোকান পাট খুলে দেয়া হয়।

ණ☛মানব বন্ধন কর্মসুচীতে যোগ দিয়ে একাতœতা পোষন করেন বোয়ালজুড় ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান সৈয়দ লিয়াকত আলী, বাজার পরিচালনা কমিটির সেক্রেটারি, মুফাজ্জল হুসেন,বণিক সমিতির সভাপতি নজরুল ইসলাম, সহ-সভাপতি মতছির আলী মুন্না, সেক্রেটারি ক্বারি আংছত্তার,সহ সেক্রেটারি কাজি সুজন, সমাসেবক মোঃ আনহার মিযা, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল কাইয়ুম দুলাল, ইউপি সদস্য আব্দুর রশীদ, তরুন সমাসেবক,ব্যাবসায়ি খলকু মিয়া, নোমান তালুকদার, কাজী নজরুল ইসলাম, গিলমান তালুকদার, আব্দুল গাইয়ুম মামুন আব্দুল্লাহ, বণিক সমিতির সদস্য বাবর, ব্যাবসায়ী,জবরুল গাজী, ছাত্র নেতা ইসলাহ চৌধুরি,শিপন গাজি,শাহ মুরাদ সহ এলাকার ব্যবসায়ি ও গন্যমান্য ব্যক্তিবর্গ।

লেখাটি ৯১ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৬২২৩৩৩০৯

অনলাইন ভোট

image
রোডম্যাপহীন নির্বাচনের দিকে এগোচ্ছে দেশ- মাহমুদুর রহমান মান্নার এ বক্তব্য যথার্থ বলে মনে করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ২৯ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা