রাজনীতি

মেয়র আনিসুল হকের মৃত্যুতে বাংলাদেশ ন্যাপ'র শোক

image
Fri, December 1
11:38 2017

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

ණ☛ ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র আনিসুল হকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ।

ණ☛ শুক্রবার গণমাধ্যমে এক শোকবার্তায় পার্টির চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া শোকবার্তায় মরহুম আনিসুল হকের রুহের মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

ණ☛ তারা বলেন, আনিসুল হক চলে গেলেন। একজন সফল মানুষ ছিলেন তিনি । টিভি উপস্থাপক হিসেবে তিনি যে সফলতা অর্জন করেছিলেন, তার ধারাবাহিকতা রক্ষা করেছিলেন প্রতিটি ক্ষেত্রে । একজন সফল ব্যবসায়ী থেকে সফল মেয়র। সদালাপী, সদা হাস্যময় একজন চমৎকার মানুষ। রাজনৈতিক মতপার্থক্য থাকলেও ইতিস্পষ্ট সদা হাস্যউজ্জল এই মানুষটি নিজগুনেই মানুষের মনে স্থান করে নিয়েছিলেন।

ණ☛ মেয়র আনিসুল হকের ইন্তেকালে আরো শোক প্রকাশ করেছেন বাংলাদেশ ন্যাপ ঢাকামহানগর আহ্বায়ক সৈয়দ শাহজাহান সাজু, যুগ্ম আহ্বায়ক মো. আনছার রহমান শিকদার, অধ্যক্ষ নজরুল ইসলাম ও সদস্য সচিব মো. শহীদুননবী ডাবলু।

লেখাটি ৭২ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৩১৬৮৪৫৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৫১ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা