রাজনীতি

মেয়র আনিসুল হকের মৃত্যুতে বাংলাদেশ ন্যাপ'র শোক

image
Fri, December 1
11:38 2017

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

ණ☛ ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র আনিসুল হকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ।

ණ☛ শুক্রবার গণমাধ্যমে এক শোকবার্তায় পার্টির চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া শোকবার্তায় মরহুম আনিসুল হকের রুহের মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

ණ☛ তারা বলেন, আনিসুল হক চলে গেলেন। একজন সফল মানুষ ছিলেন তিনি । টিভি উপস্থাপক হিসেবে তিনি যে সফলতা অর্জন করেছিলেন, তার ধারাবাহিকতা রক্ষা করেছিলেন প্রতিটি ক্ষেত্রে । একজন সফল ব্যবসায়ী থেকে সফল মেয়র। সদালাপী, সদা হাস্যময় একজন চমৎকার মানুষ। রাজনৈতিক মতপার্থক্য থাকলেও ইতিস্পষ্ট সদা হাস্যউজ্জল এই মানুষটি নিজগুনেই মানুষের মনে স্থান করে নিয়েছিলেন।

ණ☛ মেয়র আনিসুল হকের ইন্তেকালে আরো শোক প্রকাশ করেছেন বাংলাদেশ ন্যাপ ঢাকামহানগর আহ্বায়ক সৈয়দ শাহজাহান সাজু, যুগ্ম আহ্বায়ক মো. আনছার রহমান শিকদার, অধ্যক্ষ নজরুল ইসলাম ও সদস্য সচিব মো. শহীদুননবী ডাবলু।

লেখাটি ৩৬ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৬০৩২১০২৪

অনলাইন ভোট

image
জনগণের নয়, বিচারকদের প্রজাতন্ত্রে বাস করছি, সাবেক প্রধান বিচারপতি খায়রুল হকের এ বক্তব্যের সাথে আপনি কি একমত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৬৪১ জন

আজকের উক্তি

আট বছরে আট মিনিটের জন্যও রাজপথে উত্তাপ না ছড়ানোর ব্যর্থতায় বিএনপির টপ-টু-বটম নেতাদের পদত্যাগ করা উচিত: ওবায়দুল কাদের