অর্থ বাণিজ্য

বালাগঞ্জের ব্যাবসা প্রতিষ্ঠানে হামলার প্রতিবাদে ব্যাবসায়িদের মিছিল

image
Sat, December 2
05:01 2017

বালাগঞ্জ প্রতিনিধি:

ණ☛ সিলেটের বালাগঞ্জ উপজেলায় কালিবাড়ী বাজারে মুন্নি এন্ড শিহাব রেস্টুরেন্ট এ (গত ২৬ নভেম্বর) রাতে কতিপয় দূষকৃতীকারিদের হামলায়, ব্যাবসায়ি, ও ইউপি আ:লীগ সেক্রেটারি ক্বারি রুহেল আহমদ চৌধুরি ও যুবলীগের ইউনিয়ন সভাপতি ছালেহ আহমদ আহত হওয়ার প্রতিবাদে (আজ ১ডিসেম্বর) বিকাল ৪:০ঘটিকায় স্থানীয় কালিবাড়ী বাজারে বাজার পরিচালনা কমিটি ও বণিক সমিতির উদ্দ্যগে এক মিছিল ও প্রতিবাদ সভা অনুস্টিত হয়।

ණ☛ এতে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, বাজার পরিচালনা কমিটির সেক্রেটারি মুফাজ্জল হুসেন, বাজার বণিক সমিতির সহ-সভাপতি মতছির আলি (মুন্না),সেক্রেটারি ক্বারি আব্দুছ ছত্তার,সহ-সেক্রটারি কাজি সুজন, ব্যাবসায়ি,সিতার আলি, নুশর আলি,শিপন আহমদ,নুমান তালুকদার,জিত্রেন্দ্র সূত্রধর, কাঞ্চন বৈধ,মামুন আহমদ,মানিক মিয়া, ব্যাবসায়ি,ও ছাত্র নেতা, জাহেদ রিপন, এস,আই সুজন, জয়নুল হক, প্রমুখ।

লেখাটি ১৯৫ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৩০৪৬০২৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৪৩ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা