অর্থ বাণিজ্য

টাকা প্রদানের আশ্বাস; ছাতকের গোবিন্দগঞ্জে গোল্ডেন লাইফের জটিলতার অবসান

image
Sun, December 3
11:01 2017

ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি:

ණ☛ ছাতকে গোবিন্দগঞ্জে গোল্ডেন লাইফ ইন্সুরেন্স কোম্পানীর অভ্যন্তরে সৃষ্ঠ জটিলতার অবসান ঘটেছে। গ্রাহকদের আন্দোলন ও পত্র-পত্রিকায় সংবাদ প্রকাশের পর গতকাল রোববার সকালে বীমা উন্নয়ন কর্তৃপক্ষের (অর্থ মন্ত্রণালয়ের অধিনে) ডেপুটি সেক্রেটারি ড. বশিরুল আলম গোবিন্দগঞ্জ এসে গোল্ডেন লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিমিটেডের অফিস পরিদর্শন করে গ্রাহকদের মধ্যে গণশুনানি করেন।

ණ☛ এসময় গ্রাহকদের মধ্যে বক্তব্য রাখেন, ফারুক আহমদ, খানম বাহার, সাহেরা খানম শেলি, হাওয়ারুন নেছা, রনি বেগম প্রমূখ। ছাতক উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নাসির উলাহ খান, গোল্ডেন লাইফ ইন্সুরেন্স কোম্পানীর ডিএমডি সমির কান্তি দেব, গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউপি চেয়ারম্যান আখলাকুর রহমান এসময় উপস্থিত ছিলেন। ড. বশিরুল আলম তার বক্তব্যে বলেন, গ্রাহকদের স্বার্থ দেখার দায়িত্ব বীমা উন্নয়ন কর্তৃপক্ষের।

ණ☛ তিনি বলেন, এখানে অনিয়ম হয়েছে। এঅনিয়মের কোন ছাড় দেয়া হবেনা। সকল গ্রাহকদের টাকা দিতে হবে। গোল্ডেন লাইফ ইন্সুরেন্স কোম্পানীর ডিএমডি সমীর কান্তি দেব তার বক্তব্যে গোবিন্দগঞ্জ অফিসের একশ’ থেকে দেড় শ’জন গ্রাহকের টাকা দ্রুত পরিশোধের আশ্বাস প্রদান করেন এবং মেয়াদ পূর্ণ হলে অন্যান্য গ্রাহকদের টাকা মার্চ মাসের মধ্যেই দেয়া হবে বলে জানান।

লেখাটি ১৪৭ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৬৯৪০৬১৪৯

অনলাইন ভোট

image
ধর্ষণ প্রবণতা বেড়ে যাওয়ায় আপনি কি মনে করেন ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড হওয়া উচিত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ২৭ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা