বিনোদন

উপস্থাপিকা থেকে নায়িকা চরিত্রে 'প্রীতি'

image
Mon, December 4
09:57 2017

নজরুল ইসলাম তোফা:

ණ☛ সাভারের মেয়ে প্রীতি পড়া শুনার পাশা পাশি অভিনয়ে জগতে তিনি ছুটছেন খুব ধীর গতিতে। তিনি বেছে বেছেই অনেক কাজ করছেন। তাছাড়া ভাল গল্প পেলেই নিজেকে তুলে ধরার ইচ্ছে পোষণ করেন রূপালী পর্দায়।

ණ☛ তার পুরো নাম 'শারমিন প্রীতি'। এই প্রীতি মিরপুর কলেজে বাংলায় ২য় বর্ষে অনার্স পড়ুয়া একজন গুনি ছাত্রী। দেখতে বলা চলে খুবই সুন্দরী, এক কথায় অপরুপা এক প্রতিভাবান নারী। অভিনয় জগতে কিভাবে তিনি আসলেন জানতে চাইলে হাস্যজ্জ্বল ভাবেই জানালেন, সর্ব প্রথমে বিজয় টেলিভিশন চ্যানেলের এক সিনেমা বিষয়ক একটি জনপ্রিয় অনুষ্টানে সুদক্ষ উপস্থাপিকায় অনেক সুনাম কুড়িয়েছেন। তিনি সেখান থেকেই ধীরে ধীরে অভিনয় জগতে আজ খুব আগ্রহ প্রকাশ করছেন।

ණ☛ 'প্রীতি' ইতিমধ্যেই অনেক ভালো কাজও করেছেন। বেশ কিছু নাটক ও বিজ্ঞাপনে তার কাজের সফলতা অনেকাংশে খোঁজে পাওয়া যায়। এখন কি কাজ নিয়ে ব্যস্ত? জানতে চাইলে, তিনি বলেন, সুদক্ষ চিত্র পরিচালক ইমদাদুল হক মিজানের একটি শৈল্পিক নির্মাণ 'ভালবাসায় লাল সবুজ' এ প্রধান নায়িকা চরিত্রে অভিনয় করেছেন। এই টেলিছবিতে তার বিপরীতে আজকের চিত্রনায়ক সাঈফ খানও রয়েছে। তার খুব ভালো অভিনয়ে ''প্রীতি'' রীতিমতো মুগ্ধ। তিনি নজরুল ইসলাম তোফাকে আরও জানালেন, সম্প্রতি শেষ করলেন দুটি খন্ড নাটকের শুটিং। তার উল্ল্যেখযোগ্য নোলক ও টিকেট কাউন্টার নামক নাটকে অনেক চমৎকার অভিনয় করেছেন। আরো দুটি খন্ড নাটকের শুটিং তিনি সম্প্রতিই শেষ করেলেন।

ණ☛ সামনে আরও কি, নতুন কাজ করছেন? জবাবে প্রীতি বললেন, আরও দু'তিনটি নতুন কাজের কথা চলছে চুড়ান্ত কথা হলেই তিনি তা জানাবেন। ভবিষ্যতে কি ধারার কাজ করছেন, এ প্রশ্নের উত্তরে তিনি বললেন, ভালো গল্প, নায়িকা চরিত্র এবং দৃশ্যের নাটকীয় ক্লাইমেক এমন কিছু কাজের অফারে তিনি খুবই আগ্রহ প্রকাশ করেছেন।

নজরুল ইসলাম তোফা, টিভি ও মঞ্চ অভিনেতা, চিত্রশিল্পী, সাংবাদিক, কলামিষ্ট এবং প্রভাষক’

লেখাটি ২৭৫ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৯৯০৩৩৭৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ১২৫ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা
Changer.com - Instant Exchanger