রাজনীতি

নজিপুর সরকারি কলেজের মেধাবী ছাত্র সৌরভ বগুড়া গিয়ে লাশ হয়ে ফিরলেন...

image
Mon, December 4
10:01 2017

ইখতিয়ার উদ্দীন আজাদ, পত্নীতলা (নওগাঁ) থেকে:

ණ☛ নওগাঁর পত্নীতলা উপজেলা সদরে অবস্থিত নজিপুর সরকারি কলেজের মেধাবী ছাত্র সাব্বির হোসেন সৌরভ (১৭) বগুড়া গিয়ে লাশ হয়ে ফিরলেন ও এইচএসসি পরীক্ষা দেওয়া আর হলো না। সেরাবাহিনীতে ভর্তির স্বপ্ন যেন স্বপ্নই রয়ে গেল...!

ණ☛ জানা যায়, সৌরভের গ্রামের বাড়ি নওগাঁ জেলার মহাদেবপুর উপজেলার রাইগাঁ ইউনিয়নের কুড়াইল গ্রামে ও তার পিতার নাম মো: মোজাম্মেল হক।

ණ☛ প্রকাশ থাকে যে, সে নজিপুর সরকারি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের বিজ্ঞান বিভাগের মেধাবী ছাত্র ২০১৮ ইং সালের এইচএসসি পরীক্ষার্থী ছিলেন। সৌরভ গত ০২/১২/২০১৭ইং তারিখে বগুড়ায় সেনাবাহিনী চাকুরির চেষ্টার ব্যাপারে গিয়েছিল। সেখানে সাত মাথার মোড়ে ছিনতাইকারীরা তাকে ধরে ফেলে। এক সময় ধস্তা-ধস্তির এক পর্যায়ে ছিনতাইকারীরা তাকে ধারালো ছুরি দিয়ে আঘাত করে। পরে সৌরভকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে (সৌরভকে) মৃত ঘোষণা করেন। এ খবর সৌরভের গ্রামের বাড়ি ও তার আত্মী-স্বজন এবং বন্ধু-বান্ধবরা জানলে কান্নায় অনেকেই ভেঙ্গে পড়েন। এখন সৌরভের জন্মভূমি কুড়াইল গ্রামে চলছে শুধুই কান্নার রোল ও শোকের মাতম।

ණ☛ নজিপুর সরকারি কলেজের সৌরভের সহপাঠী মাইশা আক্তার, সজল হোসেন, রবিউল আলম, জিন্নাত রেহেনা, মোস্তাফিজুর, আরিফ, আলিফসহ অনেকেই জানান, সৌরভ পৃথিবী ছেড়ে চলে গেছেন তা তারা কিছুতেই মেনে নিতে পারছেন না।

ණ☛ সৌরভের অকাল মৃত্যুতে তার কলেজের বন্ধু/বান্ধবীরা সামাজিক গণমাধ্যম ফেসবুকে বুকফাটা আর্তনাদের হৃদয় গলা পোস্ট দিচ্ছেন।

ණ☛নজিপুর সরকারি কলেজের বাংলা বিভাগের শিক্ষক গোলাম মোস্তফা বলেন, সৌরভ খুব ভদ্র মনের ও মেধাবী ছাত্র ছিলেন।

লেখাটি ১২৭ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৩০৪৬৩৩৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৪৩ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা