রাজনীতি

নজিপুর সরকারি কলেজের মেধাবী ছাত্র সৌরভ বগুড়া গিয়ে লাশ হয়ে ফিরলেন...

image
Mon, December 4
10:01 2017

ইখতিয়ার উদ্দীন আজাদ, পত্নীতলা (নওগাঁ) থেকে:

ණ☛ নওগাঁর পত্নীতলা উপজেলা সদরে অবস্থিত নজিপুর সরকারি কলেজের মেধাবী ছাত্র সাব্বির হোসেন সৌরভ (১৭) বগুড়া গিয়ে লাশ হয়ে ফিরলেন ও এইচএসসি পরীক্ষা দেওয়া আর হলো না। সেরাবাহিনীতে ভর্তির স্বপ্ন যেন স্বপ্নই রয়ে গেল...!

ණ☛ জানা যায়, সৌরভের গ্রামের বাড়ি নওগাঁ জেলার মহাদেবপুর উপজেলার রাইগাঁ ইউনিয়নের কুড়াইল গ্রামে ও তার পিতার নাম মো: মোজাম্মেল হক।

ණ☛ প্রকাশ থাকে যে, সে নজিপুর সরকারি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের বিজ্ঞান বিভাগের মেধাবী ছাত্র ২০১৮ ইং সালের এইচএসসি পরীক্ষার্থী ছিলেন। সৌরভ গত ০২/১২/২০১৭ইং তারিখে বগুড়ায় সেনাবাহিনী চাকুরির চেষ্টার ব্যাপারে গিয়েছিল। সেখানে সাত মাথার মোড়ে ছিনতাইকারীরা তাকে ধরে ফেলে। এক সময় ধস্তা-ধস্তির এক পর্যায়ে ছিনতাইকারীরা তাকে ধারালো ছুরি দিয়ে আঘাত করে। পরে সৌরভকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে (সৌরভকে) মৃত ঘোষণা করেন। এ খবর সৌরভের গ্রামের বাড়ি ও তার আত্মী-স্বজন এবং বন্ধু-বান্ধবরা জানলে কান্নায় অনেকেই ভেঙ্গে পড়েন। এখন সৌরভের জন্মভূমি কুড়াইল গ্রামে চলছে শুধুই কান্নার রোল ও শোকের মাতম।

ණ☛ নজিপুর সরকারি কলেজের সৌরভের সহপাঠী মাইশা আক্তার, সজল হোসেন, রবিউল আলম, জিন্নাত রেহেনা, মোস্তাফিজুর, আরিফ, আলিফসহ অনেকেই জানান, সৌরভ পৃথিবী ছেড়ে চলে গেছেন তা তারা কিছুতেই মেনে নিতে পারছেন না।

ණ☛ সৌরভের অকাল মৃত্যুতে তার কলেজের বন্ধু/বান্ধবীরা সামাজিক গণমাধ্যম ফেসবুকে বুকফাটা আর্তনাদের হৃদয় গলা পোস্ট দিচ্ছেন।

ණ☛নজিপুর সরকারি কলেজের বাংলা বিভাগের শিক্ষক গোলাম মোস্তফা বলেন, সৌরভ খুব ভদ্র মনের ও মেধাবী ছাত্র ছিলেন।

লেখাটি ৩৪ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৬২২৩৩৪৪৯

অনলাইন ভোট

image
রোডম্যাপহীন নির্বাচনের দিকে এগোচ্ছে দেশ- মাহমুদুর রহমান মান্নার এ বক্তব্য যথার্থ বলে মনে করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ২৯ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা