রাজনীতি

প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ, আসামী পলাতক

image
Tue, December 5
12:02 2017

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি:

ණ☛ বিয়ের প্রলোভনে একাধিকবার দৈহিক সম্পর্কে মিলিত হলে দুই মাসের অন্তঃসত্ত্বা হন বুদ্ধি প্রতিবন্ধী এক কিশোরী। এ ঘটনায় জাকির হোসেন নামের এক বখাটের বিরুদ্ধে থানা ধর্ষণের অভিযোগে মামলা করেন মেয়েটির মা। ঘটনার পর থেকে ধর্ষক পলাতক। জাকির প্রভাবশালী পরিবারের সন্তান হওয়ায় ন্যায্য বিচার থেকে বঞ্চিত হবার আশংকা করছে ধর্ষিতার পরিবার।

ණ☛ আর ন্যাক্কারজনক এ ঘটনায়ি ঘটেছে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার উপজেলার ভোটমারী ইউনিয়নের শ্রুতিধর দরগার পাড় গ্রামে। রবিবার (৩ ডিসেম্বর) বিকেলে ঐ প্রতিবন্ধী কিশোরীর স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে। ধর্ষক জাকির হোসেন (১৮) একই এলাকার আজিজুল ইসলামের ছেলে।

ණ☛ প্রাপ্ত খবরে জানা যায়, জাকির হোসেনের সাথে প্রতিবেশী বুদ্ধি প্রতিবন্ধী এক কিশোরীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সেই সুবাদে ঐ কিশোরীকে বিয়ে করবে বলে তার সাথে গোপনে একাধিকবার দৈহিক সম্পর্কে মিলিত হয় জাকির।

ණ☛ গত বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীর বাবা মা কাজের জন্য বাহিরে ছিলো। সেই সুযোগে লম্পট জাকির মেয়েটির সাথে দৈহিক সম্পর্কে মিলিত হয়। এ সময় হঠাৎ করে মেয়েটির বাবা বাড়িতে ফিরে আসলে তিনি তার মেয়ের সাথে আপত্তিকর অবস্থায় জাকিরকে দেখতে পান এবং তাকে আটক করেন। ঘটনাটি এলাকার ছড়িয়ে পড়লে ঘটনাস্থলে এসে প্রভাব খাটিয়ে মেয়ের বাড়ি থেকে জাকিরকে ছিনিয়ে নিয়ে যায় তার পরিবারের লোকজন।

ණ☛ এ ব্যাপারে মেয়েটির গরিব বাবা-মা বিচার চেয়ে সমাজের গন্যমান্য ব্যক্তিবর্গকে জানালে সবাই এর সমাধান দিতে ব্যর্থ হয়। পরে নিরুপায় হয়ে মেয়েটির মা বাদি হয়ে বৃহস্পতিবার রাতে কালীগঞ্জ থানায় একটি ধর্ষণের লিখিত অভিযোগ দায়ের করেন।

ණ☛ থানা পুলিশ বিষয়টি আমলে নিয়ে মেয়েটির স্বাস্থ্য পরীক্ষার জন্য রবিবার সকালে লালমনিরহাট সদর হাসপাতালে পাঠান। সেখানকার চিকিৎসকের বরাত দিয়ে মেয়েটির মা দাবি করেন- মেয়েটি দুই মাসের অন্তসত্ত্বা।

ණ☛ এবিষয়ে মেয়েটির বাবা সুবিচার পাবার আশংকা করে প্রতিবেদককে বলেন, জাকিরের বাবার অনেক টাকা আছে। আমার কিছুই নাই। তারা বিষয়টিকে ধামাচাপা দেবার চেষ্টা করছে। আমি জাকিরের শাস্তি চাই। তানাহলে আমরা সমাজে মুখ দেখাব কি করে আর কেবা আমার বুদ্ধি প্রতিবন্ধী মেয়েটির দায়িত্ব নিবে। নাকি গরীব বলে কি আমরা বিচার পাবনা?

তবে এবিষয়ে ধর্ষক জাকিরের সাথে বারবার যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

ණ☛ এবিষয়ে ঘটনার সত্যতা স্বীকার করে কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মকবুল হোসেন জানান, বাদিনীর অভিযোগটি ধর্ষণ মামলা হিসেবে গ্রহন করে আসামী গ্রেফতারের চেষ্টা চলছে। অবশ্যই তাকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

লেখাটি ২০৯ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৯৯০৩৪১৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ১২৫ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা
Changer.com - Instant Exchanger