রাজনীতি

মাওলানা আব্দুস সালাম অপহরণকারীদের হাত থেকে ৩ ঘন্টা পর উদ্ধার

image
Tue, December 5
12:59 2017

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

ණ☛ সিলেটের বালাগঞ্জ থানার রতনপুর গ্রামের মৃত জহির আলীর জৈষ্ঠ্য পুত্র সমাজসেবী তরুণ আলেম মুরার বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মাওলানা আব্দুস সালাম ৩ ডিসেম্বর বিকাল সাড়ে ৪টায় সিলেটের নয়াসড়ক পয়েন্ট থেকে কতিপয় লেবাসদাবী আলেম পরিচয় কিডন্যাপকারীদের দ্বারা অহৃত হন।

ණ☛ অপহরণকারীরা সিলেটের বিভিন্ন স্পটে তাকে খুন করার প্লান করে ব্যর্থ হয়ে শাহপরাণ হিলভিউ টাওয়ারের আন্ডার গ্রাউন্ডে নিয়ে যায় সেখানে দীর্ঘক্ষণ শারিরীক নির্যাতন করে হাতে থাকা মোবাইল ও সাথে থাকা নগদ টাকা হাতিয়ে নিয়ে যায়। আশপাশের লোকজন ছুটে আসলে অপহরণকারীরা পলায়ন করে। মাওলানা আব্দুস সালাম এ ব্যাপারে সিলেট কোতোয়ালী থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

ණ☛ অপহরণকারীরা কয়েক জনকে মাওলানা আব্দুস সালাম ছিনতে পেরেছেন। অপহরণকারীদের দ্রুত গ্রেফতার করা হলে ঘটনার সকল রহস্য উদঘাটন করা হবে।

লেখাটি ২৩৫ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৩০৪৫৬৪৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৪৩ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা