রাজনীতি

মাওলানা আব্দুস সালাম অপহরণকারীদের হাত থেকে ৩ ঘন্টা পর উদ্ধার

image
Tue, December 5
12:59 2017

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

ණ☛ সিলেটের বালাগঞ্জ থানার রতনপুর গ্রামের মৃত জহির আলীর জৈষ্ঠ্য পুত্র সমাজসেবী তরুণ আলেম মুরার বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মাওলানা আব্দুস সালাম ৩ ডিসেম্বর বিকাল সাড়ে ৪টায় সিলেটের নয়াসড়ক পয়েন্ট থেকে কতিপয় লেবাসদাবী আলেম পরিচয় কিডন্যাপকারীদের দ্বারা অহৃত হন।

ණ☛ অপহরণকারীরা সিলেটের বিভিন্ন স্পটে তাকে খুন করার প্লান করে ব্যর্থ হয়ে শাহপরাণ হিলভিউ টাওয়ারের আন্ডার গ্রাউন্ডে নিয়ে যায় সেখানে দীর্ঘক্ষণ শারিরীক নির্যাতন করে হাতে থাকা মোবাইল ও সাথে থাকা নগদ টাকা হাতিয়ে নিয়ে যায়। আশপাশের লোকজন ছুটে আসলে অপহরণকারীরা পলায়ন করে। মাওলানা আব্দুস সালাম এ ব্যাপারে সিলেট কোতোয়ালী থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

ණ☛ অপহরণকারীরা কয়েক জনকে মাওলানা আব্দুস সালাম ছিনতে পেরেছেন। অপহরণকারীদের দ্রুত গ্রেফতার করা হলে ঘটনার সকল রহস্য উদঘাটন করা হবে।

লেখাটি ১৬০ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৬২২৩২৯৭৯

অনলাইন ভোট

image
রোডম্যাপহীন নির্বাচনের দিকে এগোচ্ছে দেশ- মাহমুদুর রহমান মান্নার এ বক্তব্য যথার্থ বলে মনে করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ২৯ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা