রাজনীতি

নবীগঞ্জ শহরে এমপি কেয়া চৌধুরীর কৃতজ্ঞতা প্রকাশের সভায় জনস্রোত

image
Wed, December 6
12:00 2017

আসমা জান্নাত মনি:

ණ☛ ১০ নভেম্বর বাহুবলের মিরপুরে সরকারী অনুষ্ঠানে হামলার শিকার এমপি কেয়া চৌধুরী সুস্থ হয়ে নবীগঞ্জবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। মঙ্গলবার বিকেলে তিনি এ কৃতজ্ঞতা জানাতে নবীগঞ্জ শহরে যান।

ණ☛ এ সময় সভাস্থল জন¯্রােতে পরিণত হয়। উপজেলা শহরের ‘ডাঃ মিম্বর টাওয়ার’ নামক স্থানে সমবেত তৃণমূল জনতার সাথে সাক্ষাৎ করে এমপি কেয়া চৌধুরী বক্তব্যে বলেন, মিরপুরে আমার উপর সন্ত্রাসী হামলা হয়েছিল। এ হামলায় আমিসহ আমার সমর্থকরা আহত হয়েছেন। প্রিয় নবীগঞ্জউপজেলাবাসী দুঃসময়ে আমার পাশে দাঁড়িয়েছেন। আপনারা আমার জন্য দোয়া করেছেন। সভা ও সমাবেশ করে হামলার বিচার চেয়েছেন। তাই আপনাদের প্রতি রইল আমার সর্বোচ্চ কৃতজ্ঞতা। আল্লাহর রহমতে, সকলের দোয়ায় আমি সুস্থ হয়ে উঠেছি।

ණ☛ তিনি বলেন, আমি আপনাদের ভালবাসা চাই। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে এমপি নির্বাচিত করেছেন। আমি নেত্রীর নির্দেশ পেয়ে নবীগঞ্জ ও বাহুবলে তৃণমূল মানুষের উন্নয়নে কাজ করছি। এসব সহ্য করতে পারছিলেন না চিহ্নিত সন্ত্রাসী গোষ্ঠী। তারা আমার উপর হামলা করে, আমাকে থামিয়ে রাখার চেষ্টা করেছে। কিন্তু আমাকে কোনভাবেই ধমিয়ে রাখা যাবে না। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে উন্নয়ন তৃণমূল জনতার কাছে পৌঁছাতে আমি কাজ করছি।

ණ☛ এ সভায় বক্তব্য রাখেন- নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রেজভী আহমদ খালেদ, ৮নং ইউপি আওয়ামীলীগ বর্তমান সভাপতি আব্দুল হাকিম, সাবেক সভাপতি আলাউদ্দিন, ৬নং ইউপি আওয়ামীলীগ সাধারন সম্পাদক কামাল হাসান চৌধুরী, ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ইমান আলী, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আবুল কালাম আজাদ, ৭নং ইউপি আওয়ামীলীগ সভাপতি বজলুর রহমান, সহ-সভাপতি শাহ ইমরান, ২নং ইউপি ছুবা মিয়া, সাধারন সম্পাদক আব্দুল্লাহ মিয়া, সেকুল আহমেদ প্রমুখ।

লেখাটি ১০৬ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৬০৩২১১৬৪

অনলাইন ভোট

image
জনগণের নয়, বিচারকদের প্রজাতন্ত্রে বাস করছি, সাবেক প্রধান বিচারপতি খায়রুল হকের এ বক্তব্যের সাথে আপনি কি একমত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৬৪১ জন

আজকের উক্তি

আট বছরে আট মিনিটের জন্যও রাজপথে উত্তাপ না ছড়ানোর ব্যর্থতায় বিএনপির টপ-টু-বটম নেতাদের পদত্যাগ করা উচিত: ওবায়দুল কাদের