রাজনীতি

বিএনপির সাবেক সাংসদ নুরুজ্জামান আর নেই

image
Wed, December 6
09:39 2017

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি:

ණ☛ লালমনিরহাট-১ (হাতীবান্ধা-পাটগ্রাম) আসনের বিএনপির সাবেক সংসদ সদস্য পাটগ্রাম জসমুদ্দিন আব্দুল গনি সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা কাজী নুরুজ্জামান আর নেই। মঙ্গলবার সন্ধ্যায় পাটগ্রাম শহরের নিজ বাসায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি....... রাজিউন)

ණ☛ মৃত্যু কালে তার বয়স হয়েছিল প্রায় ৯০ বছর। তিনি মুক্তিযুদ্ধের সময় ৬নং সেক্টরের অন্যতম সংগঠক ছিলেন। লালমনিরহাট জেলা বিএনপি'র সাবেক সভাপতি কাজী নুরুজ্জামান ১৯৭৯ সালে বিএনপি'র মনোনয়ন নিয়ে হ্যাঁ/না ভোটে লালমনিরহাট-১ আসনে সংসদ সদস্য নির্বাচিত হন।

ණ☛ জানা যায়, তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে স্ত্রী ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান রাজনীতিক ও শিক্ষক কাজী নুরুজ্জামান।

ණ☛ বুধবার দুপুরে পাটগ্রাম জসমুদ্দিন আব্দুল গনি সরকারী কলেজ মাঠে তার প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। পরে তার মরদেহ নেয়া হবে গ্রামের বাড়ি পাটগ্রাম উপজেলার কুচলীবাড়িতে। সেখানে বিকেল ৪টায় দ্বিতীয় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে বলে নিশ্চিত করেছে মরহুমের পরিবার।

লেখাটি ২০০ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৬০৩২১০৫৯

অনলাইন ভোট

image
জনগণের নয়, বিচারকদের প্রজাতন্ত্রে বাস করছি, সাবেক প্রধান বিচারপতি খায়রুল হকের এ বক্তব্যের সাথে আপনি কি একমত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৬৪১ জন

আজকের উক্তি

আট বছরে আট মিনিটের জন্যও রাজপথে উত্তাপ না ছড়ানোর ব্যর্থতায় বিএনপির টপ-টু-বটম নেতাদের পদত্যাগ করা উচিত: ওবায়দুল কাদের