খেলাধুলা

কুমিল্লাকে হারিয়ে প্রথমবারের মতো ফাইনালে রংপুর

image
Tue, December 12
12:01 2017

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

ණ☛ রংপুরের ১৯২ রানের জবাবে ১৫৬ রানে অলআউট হয়ে গেল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। সোমবার বিপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ারে রংপুর রাইডার্স ৩৬ রানে কুমিল্লাকে হারিয়ে প্রথমবারের মতো ফাইনালে উঠলো। মঙ্গলবার ফাইনালে মাশরাফির রংপুর মোকাবিলা করবে সাকিবের ঢাকা ডায়নামাইটসের। কুমিল্লার পক্ষে সর্বোচ্চ ৩৯ রান করেন ওপেনার লিটন দাস। তিনিও চার্লস-এর মতো উইকেটকিপার। শেষ দিকে স্যামুয়েলস ২৭, বাটলার ২৬ রান করলে কুমিল্লা কেবল ব্যবধান কমাতে সক্ষম হয়। রংপুরের ৩৪ রানে তিন উইকেট নেন। আর দুই করে উইকেট নেন উদানা ও রবি বোপারা। ম্যাচসেরা হন সেঞ্চুরি করা চার্লস।

ණ☛ কুমিল্লা ভিক্টোরিয়ানসের অধিনায়ক তামিম ইকবালকে সাজঘরে ফেরালেন রংপুর রাইডার্স অধিনায়ক মাশরাফি বিন মুতর্জা। ৪.৫তম ওভারে পেসার মাশরাফির ডেলিভারিতে ব্যক্তিগত ৩৬ রানে সোহাগ গাজীর হাতে ক্যাচ দেন তামিম। ১৯ বলে ইনিংসে ৬টি চার ও একটি ছক্কা হাঁকান কুমিল্লা ভাইকিংসের এ ওপেনার। আর পরের ওভারে বল হাতে আঘাত হানেন সোহাগ গাজী। ব্যক্তিগত শূন্য রানে সোহাগ গাজীর ডেলিভারেিত স্টাম্পিং হয়ে যান ইমরুল কায়েস।

ණ☛এতে ৫.৪তম ওবার শেষে কুমিল্লা সংগ্রহ দাঁড়ায় ৫৬/২-এ। ১৯৩ রানের টার্গেটে ব্যাট হাতে দলকে উড়ন্ত সূচনা এনে দিয়েছিলেন তামিম ইকবাল ও লিটন কুমার দাস। ৩ ওভার শেষে কুমিল্লা ভিক্টোরিয়ানসের সংগ্রহ ছিল ৩৬/০।

লেখাটি ১৩২ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৩০৪৬০৬৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৪৩ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা