রাজনীতি

লালমনিরহাটে স্কুল ছাত্রীকে উত্ত্যাক্ত করায় যুবকের কারাদন্ড

image
Wed, December 13
01:34 2017

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি:

ණ☛ এবার স্কুল ছাত্রীকে উত্ত্যাক্ত করার দায়ে মনিরুজ্জামান (২৪) নামে এক যুবককে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট। মঙ্গলবার(১২ ডিসেম্বর) বিকেলে এ দন্ডাদেশ প্রদান করেন লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভুমি) আবু সাঈদ।

দন্ডাদেশ প্রাপ্ত মনিরুজ্জামান উপজেলার তুষভান্ডার ইউনিয়নের ঘনেশ্যা গ্রামের শাহীন মিয়ার ছেলে।

ණ☛ কালীগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) আনোয়ারুল ইসলাম আনোয়ার জানান, মনিরুজ্জামান বেশ কিছু দিন ধরে তার প্রতিবেশী এক স্কুল ছাত্রীকে স্কুল যাওয়া আসার পথে উত্ত্যাক্ত করে আসছে। ওই ছাত্রী বিষয়টি থানা পুলিশকে ফোনে অবগত করলে আমলে নিয়ে স্কুল আসা যাওয়া সময়ে ওই পথে টহল বৃদ্ধি করে পুলিশ। মঙ্গলবার সকালে ওই ছাত্রীকে স্কুল আসার পথে পুনরায় উত্ত্যাক্ত করলে মনিরুজ্জামানকে হাতে নাতে আটক করে থানা পুলিশ।

ණ☛ আটক মনিরুজ্জামানকে ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে তিনি তার দোষ স্বীকার করে নিলে ভ্রাম্যমান আদালত স্কুল ছাত্রীকে উত্ত্যাক্তের দায়ে তাকে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

ණ☛ কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মকবুল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ছাত্রীদের উত্ত্যাক্ত বন্ধে প্রতিদিন স্কুল পথে পুলিশী টহল অব্যহত থাকবে।

দন্ডাদেশ প্রাপ্ত মনিরুজ্জামানকে লালমনিরহাট কারাগারে পাঠানো হয়েছে।

লেখাটি ৬৬ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৬২২৩৩১৮৯

অনলাইন ভোট

image
রোডম্যাপহীন নির্বাচনের দিকে এগোচ্ছে দেশ- মাহমুদুর রহমান মান্নার এ বক্তব্য যথার্থ বলে মনে করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ২৯ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা