বিনোদন

বলিউড অভিনেতা-পরিচালক নীরাজ ভোরা আর নেই

image
Thu, December 14
12:31 2017

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

ණ☛ বলিউডের জনপ্রিয় অভিনেতা, পরিচালক, ও চিত্রনাট্যকার নীরাজ ভোরা আর নেই। গত এক বছর ধরেই কোমায় ছিলেন তিনি। বুধবার রাতে তার অবস্থার অবনতি হওয়ায় তাকে মুম্বাইয়ের ক্রিতি কেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৩টায় তার মৃত্যু হয়। তার বয়স হয়েছিল ৫৪ বছর। ‘ফির হেরা ফেরি’ খ্যাত এ গুণী নির্মাতা দীর্ঘদিন ধরে বিভিন্ন রোগে ভুগছিলেন।

ණ☛ তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বলিউড ইন্ডাস্ট্রিতে। শোক প্রকাশ করেছেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, অভিনেতা অক্ষয় কুমার, সুনিল শেঠি, পরেশ রাওয়ালসহ অনেকে। জানা গেছে নীরাজের স্ত্রী কয়েক বছর আগে মারা গেছেন। তাদের কোনো সন্তান নেই।

ණ☛ পরিবারে কেউ না থাকায় ইন্ডাস্ট্রির কাছের বন্ধু প্রযোজক ফিরোজ নাদিয়াওয়ালার বাড়িই ছিল তার ঠিকানা। ‘কোম্পানি’, ‘মন’, ‘রঙ্গিলা’, ‘সত্য’, ‘পুকার’র মতো অসংখ্য ছবিতে অভিনয় করে দর্শক হৃদয় জয় করেছিলেন নীরাজ ভোরা। শুধু তাই নয়, ‘হেরা ফেরি’, ‘রঙ্গিলা’, ‘চোরি চোরি চুপকে চুপকে’র চিত্রনাট্য এবং ‘ফির হেরা ফেরি’র মতো সুপার হিট ছবির পরিচালনাও করেছেন তিনি।

লেখাটি ২০৩ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৭৯৬৫৬২৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ১০৬ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা
Changer.com - Instant Exchanger