রাজনীতি

লালমনিরহাটে এক হাজার ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

image
Sat, December 16
09:38 2017

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি:

ණ☛ লালমনিরহাটে এক হাজার পিস ইয়াবাসহ আইয়ুব আলী ওরফে পান বাবু ও সাইদুল ইসলাম নামের দুই শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করেছে সদর থানা পুলিশ। শনিবার বিকেলে লালমনিরহাট - রংপুর মহাসড়কের তিস্তা সড়ক সেতুর টোলপ্লাজা থেকে তাদের আটক করা হয়।

ණ☛ আটককৃতরা হলেন, লালমনিরহাট সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের চিনিপাড়া গ্রামের শাহাব উদ্দিনের ছেলে আইয়ুব আলী ওরফে পান বাবু (৪৩) ও লালমনিরহাট পৌরসভার কল্যান পাড়া রিফুজি কলোনীর মৃত কছিমুদ্দিনের ছেলে সাইদুল ইসলাম (২৮)।

ණ☛ লালমনিরহাট সদর থানার উপ পরিদর্শক (এসআই) আব্দুল কুদ্দুস জানান, গোপন সংবাদের ভিত্তিতে তিস্তা সড়ক সেতুর টোলপ্লাজায় রংপুর থেকে আসার পথে একটি আটোরিক্সা থেকে আইয়ুব ও সাইদুলকে আটক করা হয়। পরে তাদের শরীর তল্লাশী করে এক হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

ණ☛এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের বিরুদ্ধে সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে নিশ্চিত করেন লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম।

লেখাটি ২১১ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৭৯৬৫৪৭৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ১০৬ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা
Changer.com - Instant Exchanger