রাজনীতি

আজান দিতে দিতে মোয়াজ্জিনের মৃত্যু

image
Sun, December 17
11:46 2017

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

ණ☛ ঝিনাইদহের কালীগঞ্জে আজান দিতে দিতে মারা গেলেন আব্দুল মালেক বিশ্বাস (৬০) নামের এক মোয়াজ্জিন। (ইন্না লিল্লাহি..... রাজিউন)। কালীগঞ্জ উপজেলার ৫ নং শিমলা রোকনপুর ইউনিয়নের পাতবিলা গ্রামে ফজরের ওয়াক্তের আজান দেয়ার সময় তিনি মারা যান। আব্দুল মালেক এই গ্রামের মৃত জব্বার বিশ্বাসের ছেলে। পাতবিলা গ্রামের ইউপি মেম্বার নাসির উদ্দীন জানান, প্রতিদিনের মতো রোববার ভোর ৫টার দিকে মালেক বিশ্বাস ফজরের আজান দিতে মসজিদে যান। এরপর আজান দেওয়া শুরু করেন।

ණ☛ আজান অর্ধেক হওয়ার পর তিনি মাটিতে পড়ে যান। এ সময় মসজিদে নুর আলী নামের এক মুসল্লি উপস্থিত ছিলেন। তিনি অসুস্থ্ মোয়াজ্জিনের সঙ্গে কথা বলার চেষ্টা করলেও তিনি কোনো কথা বলতে পারেননি। এর কিছুক্ষণ পর গ্রামের অন্য মুসল্লিরা মসজিদে এসে তাকে মৃত অবস্থায় দেখতে পান। ৫নং শিমলা রোকনপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব গোলাম রসুল ঘটনার বর্ণনা দিয়ে জানান, এমন মৃত্যু সচরাচর দেখা যায় না।

লেখাটি ২১৬ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৩০৪১১৫৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৪৩ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা