আন্তর্জাতিক

কাতারের আমির ও ফিলিস্তিনি প্রেসিডেন্টের বৈঠক

image
Mon, December 18
02:49 2017

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

ණ☛ কাতার আমির শেখ তামিম বিন হামাদ আল ছানীর সঙ্গে ফিলিস্তিনের প্রেসিডেন্ট মাহমুদ আব্বাসের মধ্যে বৈঠক অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় সময় রোববার এ বৈঠক অনুষ্ঠিত হয়।

ණ☛ কাতারের রাষ্ট্রীয় সংবাদ মাধ্যম কিউএনএ নিউজ জানায়, বৈঠকে কাতারের আমিরের সামনে মাহমুদ আব্বাস ফিলিস্তিনের বর্তমান পরিস্থিতি তুলে ধরেন। মাহমুদ আব্বাস কাতারের আমিরকে জানান, জেরুজালেম ইস্যুতে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিতর্কিত স্বীকৃতির কারণে জেরুজালেমে অবস্থিত মসজিদুল আকসার নিরাপত্তা হুমকিতে রয়েছে।

ණ☛ এ সময় কাতারের আমির ফিলিস্তিনের প্রতি তার সমর্থন পুনরাবৃত্তি করে বলেন, ‘জেরুজালেম মুসলিম ও খৃস্টানদের পবিত্র ভূমি, এ ভূমি রক্ষা করা আমাদের সবার দায়িত্ব।’

ණ☛ যুক্তরাষ্ট্রের বিতর্কিত সিদ্ধান্তের বিপক্ষে কড়া নিন্দা ও প্রতিরোধ গড়ে তোলার জন্য ফিলিস্তিনের আঞ্চলিক সব দল ঐক্যবদ্ধ হয়েছে। এছাড়াও আরব ও মুসলিম বিশ্ব ফিলিস্তিনের পক্ষে সমর্থন জানিয়েছে।

কাতার সরকারের বরাত দিয়ে ইয়ানি শাফাক জানায়, আব্বাস রোববার কাতারের রাজধানী দোহায় পৌঁছেন।

সূত্র: ইয়ানি শাফাক ও কিউএনএ নিউজ।

লেখাটি ২৩৯ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৬২২৯৭৯৯৯

অনলাইন ভোট

image
রোডম্যাপহীন নির্বাচনের দিকে এগোচ্ছে দেশ- মাহমুদুর রহমান মান্নার এ বক্তব্য যথার্থ বলে মনে করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৩৪ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা