খেলাধুলা

ভারতকে উড়িয়ে চ্যাম্পিয়ন বাংলাদেশ

image
Sun, December 24
04:45 2017

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

ණ☛ সাফ অনুর্ধ্ব-১৫ চ্যাস্পিয়নশিপে শিরোপার গৌরব কুড়ালো বাংলাদেশ । ফাইনালে ভারতের বিপক্ষে ১-০ গোলে জয় কুড়ায় বাংলাদেশের মেয়েরা। ম্যাচের প্রধমার্ধেই ১-০ গোলে এগিয়ে যায় বাংলাদেশ। আর শেষ পর্যন্ত তা রাখে সামসুন্নাহাররা। রোববার কমলাপুর স্টেডিয়ামে হাজার পাঁচেক দর্শক উপস্থিতির ফাইনালে ৪১ মিনিটে গোলটি করেন সামসুন্নাহার। নীলার থ্রু পাস ধরে বল নিয়ে এগিয়ে যান তহুরা। তার বাড়ানো বলে বক্সে ঢোকেন সামুন্নাহার। সামসুন্নাহার বল হারিয়ে ফেললে তা পেয়ে যান আনুচিং, তার শট ডিফেন্ডারের পায়ে লেগে ফিরে আসলে ফিরতি বলে গোল করেন সামসুন্নাহার (১-০)।

ණ☛ এর আগে দ্বিতীয় মিনিটে মার্জিয়ার ক্রস গোলরক্ষকের গ্রীপ থেকে বেরিয়ে গেলে তা থেকে গোল করেন আনুচিং মোগেনি। কিন্তু ভুটানের রেফারি চোকিং অম ফাউলের কারন দেখিয়ে বাতিল করেন। শুরু থেকে একে পেশে খেললে আস্তে আস্তে গুছিয়ে নিয়ে মাঝে মাঝে আক্রমনে যায় ভারত। ২৯ মিনিটে প্রভিতার ফ্রিকিক অসধারন দক্ষতায় আয়ত্তেনেন বাংলাদেশের গোলরক্ষক মাহমুদা আক্তার। ৩২ মিনিটে দুইজনকে কাটিয়ে একাই বক্সে ঢুকে পরেন তহুড়া। তার নেয়া কোনাকুনি কঁ দ্বিতীয়পোস্ট ঘেসে বাইরে গেলে গোলবঞ্চিত হয় স্বাগতিকরা।

লেখাটি ২৭৭ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৭৯৬০৮২৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ১০৬ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা
Changer.com - Instant Exchanger