রাজনীতি

সিলেট অনলাইন প্রেসক্লাবের নির্বাচনী তপশীল ঘোষনা

image
Wed, December 27
02:39 2017

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

ණ☛ সিলেট অনলাইন প্রেসক্লাবের ২০১৮ সালের নির্বাচনী তপশীল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। তপশীল অনুযায়ী আগামী ২০ জানুয়ারি সিলেট অনলাইন প্রেসক্লাবের নিজস্ব কার্যালয়ে ভোটগ্রহণ অনুষ্ঠিত হইবে।

ණ☛ মঙ্গলবার সকালে সিলেট অনলাইন প্রেসক্লাবের ২০১৮ সালের নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার মোঃ ইরফানুজ্জামান চৌধুরী এই তপশীল ঘোষণা করেন। এসময় নির্বাচন কমিশনার আফতাব চৌধুরী ও সালাহ উদ্দিন আলী আহমদ উপস্থিত ছিলেন।

ණ☛ মনোনয়ন ফরম বিতরণ করা হবে ১ জানুয়ারি সোমবার সন্ধ্যা ৬টা থেকে রাত সাড়ে ৭টা। মনোনয়ন ফরম জমা নেয়া হবে ৩ জানুয়ারি বুধবার সন্ধ্যা ৬টা থেকে রাত ৭টা। মনোনয়ন ফরম বাচাই করা হবে ৪ জানুয়ারি বৃহষ্পতিবার সন্ধ্যা ৬টা থেকে সাড়ে ৭টা। খসড়া প্রার্থী তালিকা প্রকাশ করা হবে ৪ জানুয়ারি বৃহষ্পতিবার রাত ৮টা। প্রার্থীতা প্রত্যাহার ও আপিল করা যাবে ৬ জানুয়ারি শনিবার সন্ধ্যা ৬টা থেকে ৭টা। আপিল নিষ্পত্তি ও চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে ৭ জানুয়ারি রোববার সন্ধ্যা ৭টা। ভোটগ্রহন করা হবে ২০ জানুয়ারি শনিবার বিকাল ৩টা থেকে ৫টা।

লেখাটি ৫৪ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৬২২৩৩৪১৯

অনলাইন ভোট

image
রোডম্যাপহীন নির্বাচনের দিকে এগোচ্ছে দেশ- মাহমুদুর রহমান মান্নার এ বক্তব্য যথার্থ বলে মনে করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ২৯ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা