রাজনীতি

সিলেট অনলাইন প্রেসক্লাবের নির্বাচনী তপশীল ঘোষনা

image
Wed, December 27
02:39 2017

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

ණ☛ সিলেট অনলাইন প্রেসক্লাবের ২০১৮ সালের নির্বাচনী তপশীল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। তপশীল অনুযায়ী আগামী ২০ জানুয়ারি সিলেট অনলাইন প্রেসক্লাবের নিজস্ব কার্যালয়ে ভোটগ্রহণ অনুষ্ঠিত হইবে।

ණ☛ মঙ্গলবার সকালে সিলেট অনলাইন প্রেসক্লাবের ২০১৮ সালের নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার মোঃ ইরফানুজ্জামান চৌধুরী এই তপশীল ঘোষণা করেন। এসময় নির্বাচন কমিশনার আফতাব চৌধুরী ও সালাহ উদ্দিন আলী আহমদ উপস্থিত ছিলেন।

ණ☛ মনোনয়ন ফরম বিতরণ করা হবে ১ জানুয়ারি সোমবার সন্ধ্যা ৬টা থেকে রাত সাড়ে ৭টা। মনোনয়ন ফরম জমা নেয়া হবে ৩ জানুয়ারি বুধবার সন্ধ্যা ৬টা থেকে রাত ৭টা। মনোনয়ন ফরম বাচাই করা হবে ৪ জানুয়ারি বৃহষ্পতিবার সন্ধ্যা ৬টা থেকে সাড়ে ৭টা। খসড়া প্রার্থী তালিকা প্রকাশ করা হবে ৪ জানুয়ারি বৃহষ্পতিবার রাত ৮টা। প্রার্থীতা প্রত্যাহার ও আপিল করা যাবে ৬ জানুয়ারি শনিবার সন্ধ্যা ৬টা থেকে ৭টা। আপিল নিষ্পত্তি ও চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে ৭ জানুয়ারি রোববার সন্ধ্যা ৭টা। ভোটগ্রহন করা হবে ২০ জানুয়ারি শনিবার বিকাল ৩টা থেকে ৫টা।

লেখাটি ১১৩ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৩০৪৫৫৬৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৪৩ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা