রাজনীতি

লালমনিরহাটে সাজারপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

image
Wed, December 27
03:24 2017

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি:

ණ☛ অভিযান চালিয়ে লালমনিরহাটে আব্দুল মান্নান (৪০) নামে মাদক মামলায় পাঁচ বছরের সাজাপ্রাপ্ত এক পলাতক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সকালে উপজেলার খুনিয়াগাছ ইউনিয়নের হরিনচওড়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি ওই গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে।

ණ☛ লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম জানান, ২০০২ সালে আব্দুল মান্নানের বিরুদ্ধে সদর থানায় একটি মামলা হয়। ওই মামলায় আদালত মান্নানকে পাঁচ বছর সশ্রম কারাদণ্ডাদেশ দেন। এরপর থেকে তিনি পলাতক থাকায় তার বিরুদ্ধে চলতি বছর সদর থানায় পলাতক হিসেবে আরো একটি মামলা দায়ের করা হয়।

ණ☛ আজ বিকেলের মধ্যে তাকে আদালতের মাধ্যমে লালমনিরহাট কারাগারে পাঠানো হবে বলে জানান তিনি। লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তার বিরুদ্ধে বিভিন্ন থানায় আরও চারটি মাদক মামলা রয়েছে।

লেখাটি ১৩২ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৩০৪৫৮২৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৪৩ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা