রাজনীতি

জাতীয় মানবাধিকার সমিতির নতুন কমিটি: ঈসা চেয়ারম্যান-লিটন মহাসচিব

image
Thu, December 28
06:38 2017

নিজেস্ব প্রতিবেদক:

ණ☛ বিশিষ্ট মানবাধিকার সংগঠক মো. মঞ্জুর হোসেন ঈসাকে চেয়ারম্যান ও মুহাম্মদ মফিজুর রহমান লিটনকে মহাসচিব করে বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির কার্যকরী কমিটি পুন:গঠন করা হয়েছে। আগামী ২ বছরের জন্য কমিটি গঠন করা হয়েছে।

ණ☛ বুধবার সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির সাধারণ সভায় এই কমিটি গঠন করা হয়। আগামী ২০১৭-১৮ অর্থ বছরের কমিটি গঠন উপলক্ষে সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সাধারণ সভায় সভাপতিত্ব করেন সংগঠনের উপদেষ্টা জেবা আহমেদ খান।

ණ☛ সভায় বক্তব্য রাখেন জাতীয় মানবাধিকার সমিতির মো. মঞ্জুর হোসেন ঈসা, মুহাম্মদ মফিজুর রহমান লিটন, আব্দুল মতিন, মিনারা, আয়েশা সিদ্দিকা, শওকত সরদার, হায়াত মাহামুদ প্রমুখ। সভায় সর্বসম্মতিক্রমে আগামী ২ বছরের জন্য বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির কমিটি ঘোষণা করা হয়।

ණ☛ চেয়ারম্যান- মো. মঞ্জুর হোসেন ঈসা, সিনিয়র ভাইস চেয়ারম্যান- এম. আব্দুল আজিজ, ভাইস চেয়ারম্যান- মিসেস মিনারা, আব্দুল মতিন, মহাসচিব মুহাম্মদ মফিজুর রহমান লিটন, যুগ্ম মহাসচিব আয়েশা সিদ্দিকা, তথ্য ও প্রচার সম্পাদক- শওকত সরদার, ধর্ম বিষয়ক সম্পাদক- আলহাজ্ব মো. আজিজুল ইসলাম, দপ্তর সম্পাদক- সানজিদা আক্তার।

ණ☛ উপদেষ্টা হিসেবে মনোনীত করা হয় : সাবেক সংসদ সদস্য আহসান হাবিব লিংকন, জেবা আহমেদ খান, সাইফুদ্দিন মনি। পূর্ণাঙ্গ কমিটি আগামী ৩০ দিনের মধ্যে গঠন করে সম্মেলনের মাধ্যমে পরিচিতি সভা করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

লেখাটি ৬১ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৬২২৩৩৫৪৪

অনলাইন ভোট

image
রোডম্যাপহীন নির্বাচনের দিকে এগোচ্ছে দেশ- মাহমুদুর রহমান মান্নার এ বক্তব্য যথার্থ বলে মনে করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ২৯ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা