রাজনীতি

বাংলাদেশ ব্লাড ডোনারস ফোরামের ৩য় বর্ষপূর্তি উদযাপন

image
Sun, December 31
03:33 2017

আসমা জান্নাত মনি:

ණ☛ বাংলাদেশ ব্লাড ডোনারস ফোরাম এর ৩য় বর্ষপূর্তি-২০১৭ উপলক্ষে রক্তদাতা ও স্বেচ্ছাসেবকদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠান গত শুক্রবার বিকেল ৩টায় সিলেট জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি কামরুল হাসানের সভাপতিত্বে এবং যুগ্ম সাধারণ সম্পাদক তানভির আনজুম তুষার ও শিউলী আক্তারের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন- সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।

ණ☛অনুষ্ঠানে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন- বাংলাদেশ ব্লাড ডোনারস ফোরামের উপদেষ্টা সদস্য আতিকুর রহমান ফরহাদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ মানবাধিকার কমিশন সিলেট বিভাগীয় সভাপতি ড. আর.কে ধর, বাংলাদেশ মুক্তিযুদ্ধা সংসদ সিলেট জেলা ইউনিট কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সুব্রত চক্রবর্তী জুয়েল, সিলেট সিটি কর্পোরেশনের ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর মোছা. রেবেকা বানু রেনু, সিলেট সাংবাদিক ইউনিয়নের প্রতিষ্ঠাতা সভাপতি আকলিছ আহমেদ চৌধুরী, সিলেট জেলা গেজেটধারী মুক্তিযোদ্ধা সমবায় সমিতির সভাপতি মির্জা জামাল পাশা, সমাজসেবী মো. রাকিবুল হাসান রকিব। এছাড়াও অনুষ্ঠানে সারাদেশ থেকে প্রায় ৫০০ জনের অধিক স্বেচ্ছাসেবক ও রক্তদাতা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ৩০০ জন স্বেচ্ছায় রক্তদাতা ও ৫০টি স্বেচ্ছাসেবী সংগঠনকে সংবর্ধনা দেওয়া হয়। মূলত ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সারাদেশের রক্তদাতা ও স্বেচ্ছাসেবকদের অনুপ্রাণিত করতে বাংলাদেশ ব্লাড ডোনারস ফোরাম এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।অনুস্টানে প্রধান অতিথি কে ফুল দিয়ে বরন করেন ধ্রুবতারা সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাংগঠনিক সম্পাদক আছমা জান্নাত মনি।

ණ☛অনুষ্ঠানে দেশের ৬৪ জেলার স্বেচ্ছাসেবক ও রক্তদাতাদের নিয়ে বাংলাদেশ ব্লাড ডোনারস ফোরামের আধুনিক ওয়েব সাইট (bd-bdf.org) সম্পর্কে বিস্তারিত বিবরণ সবার সামনে তুলে ধরা হয়। ওয়েব সাইট সম্পর্কে বাংলাদেশ ব্লাড ডোনারস ফোরাম এর ওয়েব সাইট নির্বাহী সায়েম সিকদার বলেন, ৬৪ জেলার স্বেচ্ছাসেবকদের তালিকা নিয়ে এ ধরনের আধুনিক ওয়েব সাইটটি প্রথম।

অনুষ্ঠানে বক্তারা তরুণ-তরুণীদের এ ধরনের মহতী কার্যক্রমকে স্বাগত জানান এবং সবাইকে এ ধরনের কাজে এগিয়ে আসার আহবান জানান।

লেখাটি ১৯১ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৩০৪১০৮৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৪৩ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা