আন্তর্জাতিক

বেনজির ভুট্টো হত্যায় দায়ী পারভেজ মোশাররফ: বিলাওয়াল ভুট্টো

image
Tue, January 2
03:41 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

ණ☛ পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী বেনজির ভুট্টো হত্যার ঘটনায় তাঁর ছেলে বিলাওয়াল ভুট্টো দেশটির তৎকালীন প্রেসিডেন্ট পারভেজ মোশাররফকে দায়ী করেছেন। গত বুধবার গারহি খোদা বক্স শহরে মা বেনজির ভুট্টো হত্যার দশম বার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এই দাবি করেন।

ණ☛ পাকিস্তান পিপলস পার্টির চেয়ারম্যান বিলাওয়াল ভুট্টো বলেন, ‘বিচার বিভাগের স্বাধীনতার জন্য আমরা সংগ্রাম করেছি...। আমরা এটা (বিচার বিভাগ) থেকে বিচার পাইনি। আমার সম্মানীয় বাবা বিচার পাননি। আমিও বিচার পাইটি।’ অনুষ্ঠান মঞ্চেই বিলাওয়ালকে কয়েকবার চোখ মুছতে দেখা যায়। এ সময় তাঁর দুই বোন সেখানে উপস্থিত ছিলেন। বেনজির ভুট্টো হত্যার ঘটনায় জেনারেল মোশাররফকে দায়ী করে বিলাওয়াল বক্তব্য দিতে শুরু করলে এ সময় সমবেতরা উচ্চস্বরে কয়েকবার বলে ওঠেন, ‘মোশাররফ খুনি।’

ණ☛ ২০০৭ সালে রাওয়ালপিন্ডিতে এক নির্বাচনী সমাবেশে বক্তব্য দেওয়ার সময় দুবার নির্বাচত প্রধানমন্ত্রী বেনজির ভুট্টোকে গুলি করে এবং আত্মঘাতী বোমা হামলা চালিয়ে হত্যা করা হয়।

লেখাটি ১৩৭ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৩০৪৫৯৮৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৪৩ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা