আন্তর্জাতিক

ভারত হলো শুধু হিন্দুদের দেশ: বিজেপি নেতা বিক্রম সাইনি

image
Tue, January 2
05:08 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

ණ☛ ভারত হলো শুধু হিন্দুদের দেশ। মুসলিমদের কারণে সেখানে হিন্দুরা নানা রকম সমস্যায় করছে। এমন অভিযোগ করেছেন উত্তর প্রদেশে ভারতীয় জনতা পার্টির নেতা বিক্রম সাইনি এমএলএ। তিনি আরো বলেছেন, যারা হিন্দু ধর্ম অনুসরণ করছেন ভারত শুধু তাদের। এ খবর দিয়েছে অনলাইন জি-নিউজ। এতে বলা হয়, বিক্রম সাইনি বলেছেন, যেহেতু ভারতের নাম হিন্দুস্তান, তাই এ থেকেই বুঝে নেয়া যায় যে, এই দেশটির মালিক শুধু হিন্দুরা।

ණ☛ তিনি আরো বলেন, জাতিগোষ্ঠীর পরিচয়ের বাইরে এখন প্রত্যেকেই ভারতে সুবিধা ভোগ করছে। তিনি ভারতে ক্ষমতাসীন বিগত সরকারের সমালোচনা করেন। দৃশ্যত মনমোহন সিংকে লক্ষ্য করে বলেন, সবচেয়ে বেশি দাড়িওয়ালারা সবচেয়ে বেশি সুবিধা নিয়েছে। সোমবার মুজাফফরনগরে এক সমাবেশে তিনি এসব কথা বলেন বলে বলা হয়েছে রিপোর্টে।

ණ☛তিনি আরো বলেন কিছু অপদার্থ মানুষ একদা ভারত ছাড়তে চাওয়া মুসলিমদের থামিয়ে দেয়। এ কারণেই আমরা এখন সমস্যায় ভুগছি। তারা (মুসলিমরা) ভারত ছাড়লেই পুরো ভারত আসবে আমাদের মালিকানায়। তার এমন মন্তব্যে ভারতে ক্ষমতাসীন বিজেপি ডাবল বিব্রতকর অবস্থায় পড়লো। কারণ, এই দলেরই একজন এমপি এর আগে এক নতুন বিতর্কের জন্ম দিয়েছেন। তিনি বলেছেন, সেনাবাহিনীতে প্রেষণে থাকা সদস্যদের মরে যাওয়াই উচিত। জম্মু ও কাশ্মীরে সিআরপিএফ ক্যাম্পে সম্প্রতি সন্ত্রাসী হামলা হয়।

ණ☛এ বিষয়ে এক প্রশ্নের জবাবে বিজেপি দলীয় এমপি নেপাল সিং বলেন, এমন কোনো দেশ নেই যেখানে সেনা সদস্যরা মারা যায় না। প্রতিদিনই তারা সেনাবাহিনীতে মারা যাবে। এমন একটি দেশের নাম আমাকে বলুন যেখানে সেনা সদস্যরা মারা যায় না। সন্ত্রাসী হামলায় সেনা সদস্যদের মারা যাওয়ার ইস্যু তুলে তিনি আরো হতাশ করে দেন সবাইকে। বলেন, যখন কোনো গ্রামে গ-গোল লাগে তখন কেউ না কেউ বা কয়েকজন আহত হয়। এমন কোনো দাওয়াইয়ের নাম বলুন আমাকে যা দিয়ে জীবন বাঁচানো যায়। তার এমন সব মন্তব্যকে কেন্দ্র করে চারদিকে ব্যাপক সমালোচনা। এর ধার না কমতেই নতুন করে স্পর্শকাতর হিন্দু-মুসলিম ইস্যুতে কথা বললেন বিক্রম সাইনি।

লেখাটি ৩৬১ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৯৯২৫৯৬৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ১২৬ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা
Changer.com - Instant Exchanger