রাজনীতি

এলএলএম ডিগ্রি অর্জন করায় রেজাউল হককে সংবর্ধনা শনিবার

image
Wed, January 3
03:32 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

ණ☛ সিলেট মহানগর ছাত্র জমিয়তের সহ সভাপতি মো. রেজাউল হক প্রথম শ্রেণিতে মাস্টার্স অফ ল’ ডিগ্রি অর্জন করায় ছাত্র জমিয়ত সিলেট মহানগর শাখার উদ্যোগে এক সংবর্ধনা অনুষ্ঠান আগামী ৬ জানুয়ারি শনিবার দুপুর ২টায় মিরাবাজার হোটেল সুপ্রিমে অনুষ্ঠিত হবে।

ණ☛ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেট মহানগর জমিয়তের সহ সভাপতি রেজাউল করীম ক্বাসেমী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেট মহানগর জমিয়তের সহ সভাপতি প্রিন্সিপাল মাহমুদুল হাসান ও আব্দুল মালিক চৌধুরী। প্রধান বক্তার বক্তব্য রাখবেন জেলা সুরক্ষা জমিয়তের আহ্বায়ক শায়খুল হাদিস আব্দুল মতিন ধনপুরী। প্রধান আকর্ষণ ছাত্র জমিয়তের কেন্দ্রীয় সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক এম বেলাল আহমদ চৌধুরী।

ණ☛সংবর্ধনা অনুষ্ঠানে জমিয়তের সকল নেতৃবৃন্দে উপস্থিত থাকার আহ্বান করেছেন সিলেট মহানগর ছাত্র জমিয়তের সভাপতি আবু বকর সিদ্দিক সরকার ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান মামুন।

উল্লেখ্য, মো. রেজাউল হক জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নে সম্রান্ত্র মুসলিম পরিবারের ১৯৯১ সালে জন্মগ্রহণ করেন। তিনি নারিকেল তলা প্রাথমিক বিদ্যালয় থেকে প্রাথমিক শিক্ষা শুরু করে রানীগঞ্জ উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি, মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ থেকে এইচএসসি, বিএসএস ডিগ্রি ও সিলেট ইন্টারন্যাশনাল ইউনির্ভাসিটি থেকে এলএলবি (অনার্স) ও এলএলএম পাস করেন। তিনি ২০০৩ সালে সাবেক এমপি শাহিনুর পাশা চৌধুরীর হাত ধরে ছাত্ররাজনীতিতে প্রবেশ করেন। ওয়ার্ড সহ সভাপতি থেকে শুরু করে মদন মোহন কলেজ শাখার সভাপতি ও পরে সিলেট মহানগরের সহ সাংগঠনিক সম্পাদক পরবর্তীতে দায়ী সম্পাদক ও বর্তমানে সহ সভাপতির দায়িত্ব পালন করে আসছেন।

লেখাটি ২৯৩ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৩০৪১১৪৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৪৩ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা