রাজনীতি

নির্বাচনে হেরে যাওয়ার ভয়ে জনগণকে ‘ব্লাকমেল’ করছেন খালেদা: কাদের

image
Wed, January 3
11:35 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

ණ☛ সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, শেখ হাসিনার অধীনে নয়; আসন্ন নির্বাচন হবে নির্বাচন কমিশনের অধীনেই। কিন্তু সেই নির্বাচনে হেরে যাওয়ার ভয়ে বিএনপির নেত্রী জনগণকে ‘ব্লাকমেল’ করছেন। সে জন্যই পদ্মা সেতু নিয়ে মিথ্যাচার করছেন।

ණ☛ বুধবার খাগড়াছড়ির রামগড়ে বাংলাদেশ-ভারত মৈত্রী সেতু-১-এর প্রস্তাবিত স্থান পরিদর্শনকালে এসে ওবায়দুল কাদের এসব কথা বলেন। তিনি জানান, মৈত্রী সেতুর ব্যাপারে ভারতের পক্ষ থেকে কিছু চাহিদার কথা বলা হয়েছে, সেটি এই জানুয়ারির মধ্যেই সমাধান হবে এবং আগামী ফেব্রুয়ারি নাগাদ মৈত্রী সেতুর নির্মাণকাজ পুরোদমে শুরু হবে। এ ছাড়া সেতু নির্মাণের পর রামগড় স্থলবন্দর চালু হলে এ অঞ্চলের মধ্যে যোগাযোগ সহজ হবে।

ණ☛ বুধবার দুপুরে খাগড়াছড়ির রামগড়ে ফেনী নদীর ওপর নির্মিতব্য বাংলাদেশ-ভারত মৈত্রী সেতু-১ প্রকল্প নিয়ে ভারত-বাংলাদেশ দ্বিপক্ষীয় বৈঠক শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন মন্ত্রী ওবায়দুল কাদের ও বাংলাদেশে নিযুক্ত ভারতের হাইকমিশনার হর্ষ বর্ধন শ্রিংলা। এ সময় উভয় দেশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। রামগড় পৌরসভার হলরুমে ওই বৈঠক অনুষ্ঠিত হয়।

লেখাটি ২৬৪ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৩০৪১০৫৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৪৩ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা