রাজনীতি

অস্ত্র-গু‌লি উদ্ধার; ভারতীয় নাগ‌রিকসহ আটক দুই

image
Fri, January 5
06:19 2018

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্র‌তি‌নি‌ধি:

ණ☛ ভারতীয় বিভিন্ন থানার ৬৩ মামলা আসামীসহ এক বাংলা‌দে‌শি‌কে ৪৮ রাউন্ড গুলি ও একটি পেট্রো বেরেটা ৭.৬৫ অটোমেটিক পিস্তলসহ আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (০৪ জানুয়ারি) দিবাগত রাতে পু‌লিশ অভিযান চা‌লি‌য়ে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার পশ্চিম জগতবেড় এলাকায় এক‌টি বা‌ড়ি থে‌কে তাদেরকে আটক করা হয়।

ණ☛ আটককৃত ভারতীয় নাগ‌রিক হলেন- আসাম রাজ্যের কোকড়া ঝাড় জেলার গোসাইগাও থানার মাটিয়াপাড়া গ্রামের বাবলু মাতব্বরের ছেলে আমিনুল মাতব্বর ওরফে জাকির মাতব্বর ওরফে পাগলা আটাংক (২৫) আর বাংলা‌দে‌শি নাগ‌রিক হ‌লেন, পাটগ্রাম উপজেলার পশ্চিম জগতবেড় গ্রামের সাইজুল ইসলামের ছেলে আব্দুর রশিদ (৩২)।

ණ☛ পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) ফিরোজ কবির জানান, অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করে উপজেলার জগতবেড় গ্রামে বন্ধুর বাড়িতে আত্মগোপন করে ভারতীয় এক নাগরিক। এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই বাড়িতে অভিযান চালিয়ে ভারতীয় নাগ‌রিক আমিনুল মাতব্বর ও তার বন্ধু রশিদকে আটক করা হয়।

এ সময় আমিনুল মাতব্বরের কাছ থেকে ৪৮ রাউন্ড গুলিসহ একটি পেট্রো বেরেটা ৭.৬৫ অটোমেটিক পিস্তল উদ্ধার করা হয়।

ණ☛ প্রাথমিক জিজ্ঞসাবাদে আমিনুল মাতব্বর স্বীকার করেছেন, ভারতীয় বিভিন্ন থানা তার বিরুদ্ধে ৬৩টি মামলা রয়েছে। মামলায় পুলিশি গ্রেফতার এড়াতে আড়াই মাস আগে সীমান্ত পাড়ি দিয়ে বাংলাদেশ প্রবেশ করে বিভিন্ন এলাকা ঘুরে সবেমাত্র জগতবেড় এলাকার বন্ধুর বাড়িতে এসেছেন।

ණ☛ পাটগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনিশংকর কর জানান, ভারতীয় জেলে সাজাভোগের সময় রশিদের সঙ্গে বন্ধুত্ব হয় আমিনুল মাতব্বরের। আমিনুল মাতব্বরের প্রকৃত পরিচয় সনাক্তের চেষ্টা করছে পুলিশ।তাদের আরো জিজ্ঞসাবাদ করা হচ্ছে। জিজ্ঞসাবাদ শেষে বিস্তারিত জানানো হবে।

লেখাটি ৭৯ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৬২২৩২৮৬৯

অনলাইন ভোট

image
রোডম্যাপহীন নির্বাচনের দিকে এগোচ্ছে দেশ- মাহমুদুর রহমান মান্নার এ বক্তব্য যথার্থ বলে মনে করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ২৯ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা