আন্তর্জাতিক

ট্রাম্পের কোনো বিশ্বাসযোগ্যতা নেই: উলফ

image
Fri, January 5
08:18 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

ණ☛ এই মুহূর্তে পৃথিবীর যেকোনো ব্যক্তির চেয়ে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টের বিশ্বাসযোগ্যতা কম বলে মন্তব্য করলেন ডোনাল্ড ট্রাম্পের হোয়াইট হাউজের ওপর লেখা বিতর্কিত বই ‘ফায়ার অ্যান্ড ফিউরি: ইনসাইড দ্য ট্রাম্প হোয়াইট হাউজ’র লেখক মাইকেল উলফ। হোয়াইট হাউজে বেশ কয়েক মাস কাটিয়ে লেখা মাইকেল উলফের লেখা বইটি মিথ্যায় পরিপূর্ণ বলে দাবি করেছেন ট্রাম্প।

ණ☛ ট্রাম্পের সব কর্মী তাকে একটা শিশু মনে করে বলে শুক্রবার এনবিসিকে জানান উলফ। তিনি আরো বলেন, এর মাধ্যমে তারা এটাই বুঝিয়েছে যে ট্রাম্পের সবসময় তাৎক্ষণিক আনন্দ প্রয়োজন। এই লোক কখনো কিছু পড়ে না, কখনো কিছু শোনে না। তিনি একটা পিনবলের মতো।

ණ☛ বইয়ের কথা উল্লেখ করে ট্রাম্প এক টুইট বার্তায় বলেন, ‘ভুয়া বইয়ের লেখকের হোয়াইট হাউজে প্রবেশের আমি কোনো অনুমতি দিইনি! এই বইয়ের জন্য আমি তার সঙ্গে কখনো কোনো কথা বলিনি। বইটি সম্পূর্ণ মিথ্যা। এটির উপস্থাপনায় সম্পূর্ণ কাল্পনিক কাহিনি ব্যবহার করা হয়েছে, বাস্তবে যার কোনো অস্তিত্ব নেই। তার সাবেক প্রধান কৌশলবিদ স্টিভ ব্যাননের কথা উল্লেখ করে ট্রাম্প লিখেছেন, এই লোকের অতীত লক্ষ্য করুন এবং তার সঙ্গে কী ঘটেছে তা দেখুন।

ණ☛ব্যাননসহ ট্রাম্পের প্রধান সহকারীদের উদ্ধৃতি দিয়ে বইটিতে অফিস করার জন্য তার শারীরিক সক্ষমতার ব্যাপারে অনেক সন্দেহ প্রকাশ করা হয়। ‘ফায়ার অ্যান্ড ফিউরি : ইনসাইড দি ট্রাম্প হোয়াইট হাউজ’ প্রকাশে বাধা দিতে ট্রাম্প তার আইনজীবীদের নির্দেশনা দেয়ার পরও প্রকাশক চার দিনের মাথায় শুক্রবার বইটি প্রকাশের তারিখ নির্ধারণ করেন। ইতোমধ্যে বইটির বিক্রিও শুরু হয়েছে।

লেখাটি ১২৪ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৬২১৮৪৫২৯

অনলাইন ভোট

image
রোডম্যাপহীন নির্বাচনের দিকে এগোচ্ছে দেশ- মাহমুদুর রহমান মান্নার এ বক্তব্য যথার্থ বলে মনে করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ২৪ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা